টেকনোলজি

ওয়াইফাই কানেক্ট করার সফটওয়্যার (Download Link)

বর্তমান সময়ে ইন্টারনেট ব্যবহার করে না এমন মানুষের সংখ্যা খুবই কম। যাদের হাতে এন্ড্রয়েড মোবাইল রয়েছে তারা সকলেই বর্তমানে ইন্টারনেট ব্যবহারের সাথে জড়িত। তাছাড়া বাংলাদেশ ডিজিটালাইজেশন

এর ফলে এখন প্রত্যন্ত অঞ্চলেও ইন্টারনেট খুবই সহজ একটা বিষয় হয়ে উঠেছে। তাছাড়া বাংলাদেশ সরকারের উদ্যোগের ফলে গ্রাম অঞ্চলগুলোতেও ওয়াইফাই সুবিধা অনায়াসে পাওয়া যাচ্ছে।

আপনি যদি ওয়াইফাই কানেক্ট করার সফটওয়্যার সম্পর্কে জানতে চান অথবা ওয়াইফাই এর পাসওয়ার্ড জানতে চান তাহলে এই পোস্টটি সম্পূর্ণ পড়ুন। কারন আমরা আজকে এই পোস্টে ওয়াইফাই এর কানেক্ট করার সফটওয়্যার বিষয়ে আলোচনা করব।

বর্তমান সময়ে ওয়াইফাই খুবই সহজলভ্য একটি বিষয়। প্রত্যেক অঞ্চলে ওয়াইফাই এর সংযোগ পাওয়া যায়। আপনি যদি শহর থেকে শুরু করে গ্রামের প্রত্যন্ত অঞ্চলে বসবাস করেন সেখানেও ওয়াইফাই পেয়ে যাবেন।

আপনি যদি কোন ওয়াইফাই কানেক্ট হতে চান তাহলে খুব সহজে  হতে পারবেন। অনেকে ওয়াইফাই কানেক্ট করার ক্ষেত্রে পাসওয়ার্ড জানে না। তারপরও তারা ওয়াইফাই কানেক্ট করার চেষ্টা করে। তাদের জন্য আজকের এই পোস্ট।

আপনি যদি ওয়াইফাই এর পাসওয়ার্ড না জেনেও ওয়াইফাই মোবাইলে কানেক্ট করতে চান সে ক্ষেত্রে কয়েকটি সফটওয়্যার ব্যবহার করতে পারেন। সেই সফটওয়্যার গুলো ব্যবহারের মাধ্যমে আপনি মোবাইলে ওয়াইফাই কানেক্ট করতে পারবেন।

সেই সফটওয়্যার গুলোর কাজ হচ্ছে মূলত ওয়াইফাই এর সিগন্যাল বিবেচনা করে এর পাসওয়ার্ড খুজে বের করা। যার মাধ্যমে সেই পাসওয়ার্ড টাইপ করে আপনি ওয়াইফাই আপনার মোবাইলে কানেক্ট করতে পারবেন।

অনেকে নিজেদের বাসায় মোবাইলে ওয়াইফাই কানেক্ট না করে অন্যের বাসার ওয়াইফাই কানেক্ট করতে চায় তাদের জন্য সেই সফটওয়্যার গুলো মূলত। যারা এই সফটওয়্যার  ব্যবহার করবেন তারা সেই সফটওয়্যার গুলো গুগলের প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারেন।

গুগলের প্লে স্টোরে যেয়ে সার্চ দিন। তাহলে সেগুলো পেয়ে যাবেন। এই সফটওয়্যার গুলোর মধ্যে উল্লেখযোগ্য সফটওয়্যার এর নাম হচ্ছেঃ wifi password pro, wifi password Check ইত্যাদি ।

আপনি যদি ওয়াইফাই এর পাসওয়ার্ড জানতে চান তাহলে খুব সহজে একটি জানতে পারবেন। সে ক্ষেত্রে দুটি পদ্ধতি অবলম্বন করতে পারেন। ওয়াইফাই পাসওয়ার্ড জানার জন্য আপনার ওয়াইফাই সেভ করার সফটওয়্যার ডাউনলোড করতে পারেন।

সেই সফটওয়্যারটি ডাউনলোড করে নিতে হবে। অপর একটি পদ্ধতি হচ্ছে আপনি যদি কোন মোবাইল থেকে ওয়াইফাই এর পাসওয়ার্ড জানতে চান তাহলে সেই মোবাইলের কিউআর কোড স্ক্যান করেও

ওয়াইফাই কানেক্ট করার সফটওয়্যার

আপনি সেই পাসওয়ার্ডটি জানতে পারবেন। দ্বিতীয় পদ্ধতিটির জন্য যে ব্যক্তির মোবাইলে ওয়াইফাই পাসওয়ার্ড কানেক্ট রয়েছে সেই মোবাইলের কিউআর কোড টি ওপেন করুন এবং আপনার মোবাইল দিয়ে সেটি স্ক্যান করুন।

তাহলে সেই ওয়াইফাই পাসওয়ার্ডটি আপনার জানা হয়ে যাবে। আপনি যদি ফ্রিতে কোন ওয়াইফাই এর পাসওয়ার্ড জানতে চান তাহলে উপরোক্ত দুটি পদ্ধতিতে জানতে পারবেন।

উপরোক্ত দুটি পদ্ধতি সম্পর্কে বিস্তারিতভাবে আলোচনা করা হয়েছে। এই সকল বিষয়ে যদি আরো জানতে চান তাহলে আমাদের ওয়েব সাইটে অন্য পোস্টগুলো দেখুন। আমাদের ওয়েবসাইটে এ বিষয়ে আরো কয়েকটি পোস্ট প্রকাশ করা হয়েছে।

আপনি যদি ওয়াইফাই পাসওয়ার্ড চেক করার পদ্ধতি সম্পর্কে বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ওয়েবসাইটের অন্যান্য পোস্টগুলো দেখুন। সেখানে বিস্তারিত ভাবে আলোচনা করা হয়েছে।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button