খেলাধুলা

আইপিএল ২০২২ প্লেয়ার লিস্ট এবং আইপিএল টিম লিস্ট [ক্লিক করে দেখে নিন]

আপনারা যদি ক্রিকেটপ্রেমী হয়ে থাকেন। তাহলে অবশ্যই আইপিএল খেলা উপভোগ করেন। আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আইপিএল খেলোয়াড়দের প্লেয়ার লিস্ট উল্লেখ করব।

আইপিএলের কোন কোন খেলোয়ার কোন কোন দলে খেলছে, আজকে আপনারা এই ওয়েবসাইটের মাধ্যমে পাবেন। আইপিএল এর প্রতিটি সিজনের মতো এবছরও এপ্রিল থেকে শুরু হতে যাচ্ছে। আইপিএলের 2022 টুর্নামেন্ট একদিনে দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে।

প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে স্থানীয় সময় বিকেল 3:30 মিনিটে এবং একই দিনের দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে সন্ধ্যা 7 টা 30 মিনিটে। আইপিএলের ইতিহাসে শুরু থেকে মোট আটটি দল আইপিএল খেলায় অংশগ্রহণ করলেও

আইপিএল 2022 এসে এবারের আইপিএলে সর্বোচ্চ ১০ দল অংশ গ্রহন করতে যাচ্ছে। আপনারা কি আইপিএল 2022 এর খেলোয়ার লিস্ট সম্বন্ধে জানতে চাচ্ছিলেন? আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে জানাবো।

রবীন্দ্র জাদেজা, এমএস ধোনি, মঈন আলি, রবিন উথাপ্পা, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান এর মতো জনপ্রিয় খেলোয়াড় গুলো এবারের 2022 সালের আইপিএলে দল পেয়েছে। এছাড়া কে কোন দলে খেলছে সে তথ্য আপনাদের সামনে জানাচ্ছি।

এবছর আইপিএল এর সর্বমোট দশটি  দল খেলবে। পাঞ্জাব, সানরাইজ হায়দ্রাবাদ, রাজস্থান রয়েলস, রয়েল চ্যালেঞ্জার বেঙ্গালুরু, চেন্নাই সুপার কিং কলকাতা নাইট রাইডার্স, মুম্বাই ইন্ডিয়ান্স, দিল্লি ক্যাপিটালস

এবং সুপার সাইটের মত দল এবছর আইপিএলে অংশগ্রহণ করছে। যেহেতু প্রতিবছর আটটি দল নিয়ে আইপিএল অনুষ্ঠিত হয়। কিন্তু এবছর দুটি দল বাড়ছে। তাই এবারের আইপিএল আরো বেশি জমজমাট হবে বলে আশা করা যায়।

আইপিএল ২০২২ প্লেয়ার লিস্ট

তাহলে বন্ধুরা এই পোষ্টের মাধ্যমে আমি আপনাদেরকে জানিয়ে দিলাম। আশা করি বুঝেছেন। আইপিএল 2022 এর সময়সূচী সম্বন্ধে জানতে চাইলে আসুন আমাদের ওয়েবসাইটে। এ ওয়েবসাইটের মাধ্যমে আজকে আমরা বিস্তারিত আলোচনা করব।

আইপিএল খেলার সময় সূচি ২০২২

আজ খেলা হবে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং কলকাতা নাইট রাইডার্স এর মধ্যে। অনুষ্ঠিত হবে বিকাল 3:30 হতে ভারতীয় সময় অনুযায়ী। প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে 2 এপ্রিল 2022। প্রতিদিন ম্যাচ অনুষ্ঠিত হবে দুইটা করে।

প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে স্থানীয় সময় বিকেল 3:30 মিনিটে, দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে স্থানীয় সময় সন্ধ্যা 7 টা 30 মিনিটে। ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে ৩ জুন 2022। আশা করি এ পোস্টের মাধ্যমে আপনার

আইপিএল খেলার সময় সূচি সম্বন্ধে প্রথম ধারণা পেয়েছেন। আরও কোন তথ্য জানতে চাইলে ওয়েবসাইটের কমেন্টে জানাবেন। ২০২২ সালের আইপিএল খেলায় মোট ১০ টি দল অংশগ্রহণ করবেন।

গতবছরের খেলায় তূলনায় এবার দুইটি দল বেশি অংশগ্রহণ করবেন এবং গত বছর খেলায় অংশগ্রহণ করেছিলেন আটটি দল।নিচে আইপিএল ২০২২ খেলায় যে ১০ টি দল অংশগ্রহণ করবেন তাদের একটি পূর্ণাঙ্গ তালিকা প্রদান করা হলো।

এই তালিকায় দশটি দলের নাম রয়েছে। সুতরাং আপনি দশটি দলের নাম গুলো এখান থেকে জানতে পারবেন।চেন্নাই সুপার কিংস, দিল্লি ক্যাপিটালস, কলকাতা নাইট রাইডার্স,

মুম্বাই ইন্ডিয়ান্স, পাঞ্জাব, রাজস্থান রয়েলস, রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু,সানরাইজ হায়দ্রাবাদ, আহমেদাবাদ এবং লক্ষ্মীর মত দল এবারের আসরে অংশগ্রহণ করতে যাচ্ছে।

তাহলে বন্ধুরা এই পোষ্টের মাধ্যমে আমি আপনাদেরকে জানিয়ে দিলাম। আশা করি বুঝতে পেরেছেন। আরও কোন তথ্য জানতে চাইলে ওয়েবসাইটের কমেন্টে জানাবেন। আমরা সে অনুযায়ী সকল তথ্য সরবরাহ করব।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button