রকমারি

রাতের কষ্টের স্ট্যাটাস

পৃথিবীতে এমন কাউকে পাওয়া যাবে না  যে আজ আর কোন কষ্ট নেই। আমরা কষ্ট থাকলে প্রায়ই স্ট্যাটাস দিয়ে থাকি এবং মানুষের মনের ভাব অন্যের কাছে শেয়ার করে কমানোরে ট্রাই করি। আমাদের কষ্ট গুলো আরো বেশি দ্বিগুণ হয় গভীর রাতে। সেগুলো প্রকাশের ভাষা খুঁজে পাওয়া যায় না অনেক সময় ।

অন্যের ফেসবুক স্ট্যাটাস আমাদের ভালো লাগে । কিন্তু আমরা কপি করতে ইতস্তত বোধ করি।  তাদের জন্য আজকে আমাদের  আর্টিকেলে আমরা বিভিন্ন ধরনের স্ট্যাটাস,  কষ্টের স্ট্যাটাস,  কিছু কষ্টের উক্তি গুলো আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করছি।

তাহলে আপনারা যদি প্রথম থেকে শেষ পর্যন্ত আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়েন,  তাহলে রাতের কষ্টের স্ট্যাটাস কষ্টের জীবনের স্ট্যাটাস দুঃখের স্ট্যাটাস সবকিছু জানতে পারবেন।  তাহলে দেরি না করে প্রথম থেকে শেষ পর্যন্ত আর্টিকেলটির মনোযোগ সহকারে পড়ুন এবং আপনার স্ট্যাটাস গুলো দেখে নিন।

রাতের কষ্টের স্ট্যাটাস

মনের ভেতরে জমে থাকা দুঃখ কে প্রকাশ করার জন্য নতুন কষ্টের স্ট্যাটাস ও কষ্টের কথার ছবি খুঁজছেন? তাহলে আপনি একদম ঠিক পেজে এসেছেন। কারণ এই পোস্টে আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি বাছাই করা সেরা কিছু দুঃখ কষ্টের ফেসবুক স্ট্যাটাস।

রাতের কষ্টের স্ট্যাটাস

আপনি এই ছবি গুলোকে খুব সহজেই Whatsapp ও Facebook-এ শেয়ার করতে পারবেন। এমন অনেক কারণ রয়েছে যা আমাদের মন খারাপ করতে পারে। কিন্তু সেই দুঃখ কে মনের ভেতর জমিয়ে রাখা উচিৎ নয়। এমন পরিস্থিতিতে মনের কষ্টোকে বাইরে প্রকাশ করে দেওয়া উচিত।

তাই আমরা আপনাদের বিশেষ দাবিতে নিয়ে এসেছি বাছাই করা সেরা কিছু দুঃখের স্ট্যাটাস ও আবেগী কষ্টের স্ট্যাটাস। আমাদের কষ্টের স্ট্যাটাস ছবি গুলো কে ব্যবহার করে আপনি আপনার মনের কষ্ট কে খুব সহজেই প্রকাশ করতে পারবেন।

গভীর রাতের কষ্টের স্ট্যাটাস

যদিও আমরা কষ্ট পেতে পছন্দ করিনা । আর একজনের আবেগ আমাদের এটাচ করে না।  যদিও আমরা সবাই কমবেশি নিজেকে বাস্তববাদী হিসেবে ভেবে বুক ফোলানোর চেষ্টা করি।  কিন্তু দিনশেষে মানুষ মাত্রই আবেগি।  দিন শেষে যখন রাত নামে মানুষের মস্তিষ্কে তখন আবেগ ভর করে।

কষ্টের স্ট্যাটাস ২০২১

আবেগ আছে বলে মানুষ কষ্ট পেয়ে সুখ অনুভব করতে করতে পারে। মানুষ  আবেগের ফলে কষ্ট পায় এরপর চিরন্তন  সুখ লাভ করে । অভিমানের মাঝে ভালোবাসা খুঁজে পায়।

চলুন আজকে আপনাদের সাথে এমন কিছু আবেগি মনের কথা এবং ছবি শেয়ার করি । আবেগি মনের কষ্টের কথা গুলো চাইলে আপনি লেখক এর নাম সব ফেসবুকে স্ট্যাটাস শেয়ার করতে পারেন।

কষ্টের ফেসবুক স্ট্যাটাস

কষ্টের স্ট্যাটাস সমগ্র

বাংলা কষ্টের স্ট্যাটাস ভালোবাসার কষ্টের কথা। যা পড়লে অবশ্যই আপনার মনের ব্যথা কিছুটা লাঘব হবে এবং আপনি আপনার প্রিয় মানুষের সাথে স্ট্যাটাস গুলো শেয়ার করার মাধ্যমে আপনার মনের কথাগুলো প্রকাশ করতে পারবেন।

কষ্টের স্ট্যাটাস পিক ছেলে & মেয়েদের

স্ট্যাটাস গুলো আপনারা বিভিন্ন সোশ্যাল মিডিয়া এবং বন্ধু-বান্ধবের মাঝে শেয়ার করতে পারেন । এতে আপনার মনের কষ্টটা অনেকটা হালকা হবে। আপনারা যারা বিভিন্ন কষ্টের স্ট্যাটাস সমগ্র খোঁজ করছিলেন।

তারা আমাদের ওয়েবসাইটে এসে এসব স্ট্যাটাসগুলো এক ক্লিকের মাধ্যমে কপি করে বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করতে পারেন।  আপনারা যদি সংক্রান্ত অনেক স্ট্যাটাস জানতে চান তাহলে আমরা বলবো আপনি সঠিক জায়গায় আছেন।

ছেলেদের কষ্টের স্ট্যাটাস

দুঃখের স্ট্যাটাস

কিছু কষ্টের কথা রয়ে যায় মনে বলা হয় না কাউকে। আমরা নিজেরাই শুধু উপলব্ধি করতে পারি নিজের কষ্টগুলো। আমাদের জীবনে অনেক ঘটনা থাকে যেগুলো আমাদের সব সময় কষ্ট দিয়ে থাকে।

মেয়েদের কষ্টের স্ট্যাটাস

তাই আপনারা যারা নিজের মনের কষ্টের কথা গুলো খুঁজতে ইন্টারনেট অনুসন্ধান করেন। মনের যত কষ্ট আছে মন চায় কষ্ট গুলো সবার সাথে শেয়ার করি। কিন্তু মানুষ কারো কষ্টের কথা শুনলে সেটা নিয়ে মজা করে।

জীবন নিয়ে আমাদের অনেক কষ্ট রয়েছে। তাই আজকের পোষ্টে কিছু কষ্টের কথা ও কিছু আবেগের কথা তুলে ধরা হয়েছে। তাই সবাই মনোযোগ দিয়ে কষ্টের কথা গুলো পড়বেন।

ভীষণ কষ্টের প্রেমের গল্প

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button