পাকিস্তানি ক্রিকেটারদের বেতন কত ২০২৩

পাকিস্তানি ক্রিকেটারদের বেতন কত ২০২৩

এখন জেনে নেওয়া যাক ক্রিকেট রঙ্গনে আরেক পরাশক্তি পাকিস্তান খেলোয়াড়দের বেতন কত। আপনারা যারা আপনার ক্রিকেট খেলা পছন্দ করেন। আমাদের ওয়েবসাইট ভিজিট করে নিতে পারেন যে, পাকিস্তানের ক্রিকেটারদের বেতন কত টাকা নির্ধারণ করা হয়েছে।

আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়বেন। পাকিস্তানি ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে বেতন কার জানেন। সম্প্রতি গণমাধ্যমে ফাঁস হওয়া পাকিস্তানের সরকারি থেকে জানা গেছে।

যে বাংলাদেশকে পাকিস্তানি ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে ধনী মোহাম্মদ হাফিজ। তিনি ২০১৫-১৬ সালে কেবল বোর্ড থেকে বেতন বোনাস আয় করেছেন তিন কোটি ৯০ লাখ পাকিস্তানি রুপি। এর সঙ্গে কারণ অন্যান্য লীগ

এবং বিজ্ঞাপন এবং অন্যান্য উৎস থেকে আয় তো আছে। সম্প্রতি পাকিস্তানের অন্তপ্রদেশিক আর্থিক সমন্বয়ে মন্ত্রণালয়ের কাছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের পাঠানো একথেকে এই তথ্য জানা যায়।

৪৬ ক্রিকেটারের মধ্যে তিন ধরনের ফরম্যাটেই পাকিস্তানকে প্রতিনিধিত্ব করা খেলোয়াড়দের আয়টা বেশি। সরফরাজ আহমেদ যেমন এই সময় আয় করেছেন ৩ কোটি ৩০ লাখ রুপি। সরফরাজ সম্প্রতি পাকিস্তানের টি-টোয়েন্টি অধিনায়ক হয়েছেন।

তিনি টেস্ট ও ওয়ানডে দলেরও নিয়মিত সদস্য। সুপ্রিয় বন্ধুরা, আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদের সামনে পাকিস্তানি ক্রিকেটারদের বেতন কত টাকা নির্ধারণ করা হয়েছে। সে সম্পর্কে বিস্তারিত তথ্য আলোচনা করব।

আর্টিকেলটির প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়বেন। পাকিস্তানের শীর্ষ ক্রিকেট সবচেয়ে বেশি বেতন মুহাম্মদ হাফিজা। তিনি গরে প্রায় তিন কোটি ২০ লাখ রুপি আয় করেছেন। পাক ক্রিকেটের বেতন তালিকা প্রকাশ হয়েছে দেখে নিন।

কে কত টাকা বেতন পাচ্ছেন। বাংলাদেশ পাকিস্তান ক্রিকেট বোর্ডের কেন্দ্রীয় চুক্তির সময়সীমা আগামী 30 জন শেষ হচ্ছে। ক্রিকেটারদের নতুন চুক্তির তালিকা প্রকাশের আগে নতুন খবর বেতন বাড়ছে ক্রিকেটারদের।

এক তথ্য মতে ধারণা করা হচ্ছে, নতুন চুক্তিতে বাবর আজম-মোহাম্মদ রিজওয়ানদের বেতন বাড়ানো হচ্ছে ১০-১৫ শতাংশ। পাক ক্রিকেট বোর্ড নতুন চুক্তিতে আসতে পারে বেশ কিছু পরিবর্তন।

যেখানে কজন সিনিয়র ক্রিকেটারের পরিবর্তে তরুণদের সুযোগ দেয়া হতে পারে বলে প্রতিবেদন প্রকাশ করেছে পাকিস্তানের বেশ কয়েকটি গণমাধ্যম। সে অনুযায়ী সবচাইতে বেশি বেতন পেয়ে থাকেন। পাকিস্তানি ক্রিকেটার মোঃ হাফিজ।

তাহলে বন্ধুরা, এই পোষ্টের মাধ্যমে আমি আপনাদের সামনে পাকিস্তানের ক্রিকেটারদের মোট কতগুলো খেলোয়ার কত টাকা বেতন পেয়ে থাকে। সেই সম্পর্কে বিস্তারিত তথ্য আলোচনা করতে পেরেছি। আরও যদি কোন তথ্য পেতে চান।

পাকিস্তানি ক্রিকেটারদের বেতন কত

আমাদের ওয়েবসাইট ভিজিট নিতে পারেন পাকিস্তানি ক্রিকেটারদের মধ্যে এ ক্যাটাগরির খেলোয়াড় বাৎসরিক ১৩.২ মিলিয়ন পাকিস্তানের রুপি ইনকাম করেন। বি ক্যাটাগরির খেলোয়াড়। প্রতি বছর পাকিস্তানি রুপি ইনকাম করে থাকেন।

আশা করি এই পোষ্টের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত তথ্য আলোচনা করতে পেরেছি। আরও যদি কোন তথ্য পেতে চান। আমাদের ওয়েবসাইট ভিজিট করে জেনে নিতে পারেন। এই পরিসংখ্যানের ভিত্তিতে পাকিস্তানের A ক্যাটাগরির তিনজন ক্রিকেটের

মোট বেতনের থেকে ভারতীয় বোর্ড A+ক্যাটাগরির একজন ক্রিকেটারকে  বিরাট কোহলি, রোহিত শর্মারা বেশি বেতন দেয় বিসিসিআই । আজ আর নয় বন্ধুরা ধন্যবাদ ভালো থাকুন পরবর্তীতে আবার কোন এক সময় কথা হবে আপনাদের সাথে।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে শিক্ষা বিষয়ক সকল তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়।