মোবাইল ব্যাংকিং

[See] রকেট একাউন্টে সর্বোচ্চ কত টাকা রাখা যায় এবং সর্বনিম্ন কত টাকা পাঠানো যায়

আপনার অনেকে জানতে চাচ্ছিলাম যে রকেট একাউন্ট এর সুবিধা কি । রকেট একাউন্ট এর ক্যাশ আউট চার্জ সবচাইতে কম । বিধায় একাউন্ট এর জনপ্রিয়তা তুঙ্গে রয়েছে।  আজকে আমরা এর মাধ্যমে আপনাদেরকে জানানোর চেষ্টা করব ।

রকেট একাউন্টে সর্বোচ্চ কত টাকা রাখা যায় এবং লেনদেন সর্বোচ্চ কতটুকু মধ্যে সীমাবদ্ধ। আর্টিকেলটির প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।  এবং রকেট একাউন্টে কত টাকা রাখা যায় আপনার প্রতি মাসে কত টাকা

উত্তোলন করতে পারবেন এবং প্রতি মাসে কত টাকা সেন্ড করতে পারেন।  সেই তথ্য আপনারা জানতে পারবেন। আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সরকারের পড়ে নিন এবং এই হিসাব টা দেখে নিন।

রকেট একাউন্টে সর্বোচ্চ কত টাকা রাখা যায়

আপনারা কি জানেন?  রকেট একাউন্টে লেনদেনের ক্ষেত্রে নতুন নিয়ম চালু করেছে।  আজকে আমরা এ আর্টিকেল এর মাধ্যমে আপনাদেরকে সকল তথ্য উপস্থাপন করব । আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন ।

রকেট একাউন্টে ক্যাশ ইন এর ক্ষেত্রে প্রতি ট্রানজেকশন 30000 টাকা নির্ধারণ করা হয়েছে । আপনার প্রতিদিন সর্বোচ্চ 30 হাজার টাকা এবং মাসে 200000 টাকা ক্যাশ ইন করতে পারেন।  মোট 25 বার আপনারা এ কাজটি সম্পন্ন করতে পারবেন।

এছাড়া আপনারা যদি জানতে চান যে,  কত টাকা ক্যাশ আউট করতে হয় । আপনারা প্রতি ট্রান্জাক্শন-এ সর্বোচ্চ 25 হাজার টাকা ক্যাশ আউট করতে পারবেন।  প্রতিদিন 25000 টাকা পাঁচ বার করে এবং প্রতি মাসে 150000 টাকা ক্যাশ আউট করতে পারবেন।

রকেটে সর্বনিম্ন কত টাকা পাঠানো যায়

আজকে আমরা এ আর্টিকেল এর মাধ্যমে আপনাদের জানাবো রকেটে সর্বনিম্ন কত টাকা সেন্ড মানি করা যায়।  আপনি চাইলে আপনার একাউন্ট থেকে অন্য একাউন্টে সেন্ড মানি করতে পারবেন।  তবে এখানে রয়েছে নির্দিষ্ট সীমাবদ্ধতা।

আপনি আপনার একাউন্ট থেকে সর্বোচ্চ 10 বার  25000 টাকা সেন্ড করতে পারবেন । এবং প্রতিদিন 25 হাজার টাকা পাঠাতে পারবেন । ১০০ বার ট্রানজেকশন এবং আমরা প্রতি মাসে 75 হাজার টাকা সেন্ড মানি করতে পারবেন।

তাহলে বন্ধুরা এই আর্টিকেলের মাধ্যমে আপনাদের সকল তথ্য জানিয়ে দিলাম।  আশা করি আপনারা বুঝতে পেরেছেন । এছাড়া মোবাইল রিচার্জ এর ক্ষেত্রে আপনারা সর্বোচ্চ 1,000 টাকা মোবাইল রিচার্জ করতে পারবেন যা প্রতি মাসে সর্বোচ্চ 25 হাজার টাকা পর্যন্ত।

ডাচ বাংলা ব্যাংকের এটিএম বুথ থেকে সর্বোচ্চ কত টাকা তোলা যায়

আবার অনেকে হয়তো বা জানতে চাচ্ছিলাম যে রকেট একাউন্টে কত টাকা পর্যন্ত ইন্টারেস্ট পাওয়া যায় । আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়লে আপনারা জানতে পারবেন।

তবে আপনি যদি রকেটের ইন্টারেস্ট পেতে চান তাহলে আপনাকে রকেটের কিছু শর্তাবলী পূরণ করতে হবে । যেমন আপনাকে প্রতি মাসে দুটি লেনদেন করতে হবে।

অথবা টাকা পাঠানো বা সেন্ড মানি অথবা ক্যাশ আউট , পেমেন্ট,  ক্যাশ ইন অথবা মোবাইল রিচার্জ করতে হবে সর্বনিম্ন 2 বার । মাসের শেষ দিন পর্যন্ত ব্যালেন্স 1000 টাকা থাকতে হবে।

রকেটে হাজারে কত টাকা কাটে

তাহলে আপনার  রকেটে জমানো টাকার উপর ৪ পার্সেন্ট হারে ইন্টারেস্ট পাবেন।  অর্থাৎ প্রতি 1000 টাকায় 40 টাকা ইন্টারেস্ট পাবে। যাবতীয় তথ্য জানতে চাইলে হেল্পলাইন নাম্বার 16167 কল করে জেনে নিতে পারবেন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button