রকমারি

সেভেন রিংস সিমেন্ট দাম ২০২২ (আজকের প্রাইস দেখুন)

সিমেন্ট গৃহস্থালী নির্মাণের জন্য সবচাইতে বেশি ব্যবহার করা হয় সিমেন্ট, রড, ইট। তবে ইট নিকটস্থ কোনো ভাটা থেকে কিনতে পাওয়া যায়। কিন্তু সিমেন্ট আপনাকে অবশ্যই নিকটস্থ কোন দোকান থেকে কিনতে হবে।

তাই সিমেন্টের দাম ওঠানামা করে প্রায়। তবে আমরা সেভেন রিংস সিমেন্ট এর বর্তমান সময়ে বেশি ব্যবহার করা হয়। আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদের সামনে বর্তমান সময়ের বিভিন্ন ব্র্যান্ডের বাজারদর সম্পর্কে আলোচনা করব।

 আপনারা নিশ্চয় এতদিন অবগত হয়ে গেছেন যে আন্তর্জাতিক বাজারে কাঁচামালের মূল্য বৃদ্ধির কারণে সিমেন্টের বাজার সিমেন্টের দাম বেড়েছে। পরিবহন ব্যবস্থা, জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির কারণে সিমেন্ট খাতের ওপর দামের বৃদ্ধির প্রভাব পড়েছে।

তাই আপনারা যারা আমরা বিভিন্ন ব্র্যান্ডের সিমেন্টের দাম সম্পর্কে জানতে চাই। আসুন আমাদের ওয়েবসাইটের মাধ্যমে আপনাদের সামনে যাবতীয় তথ্য তুলে ধরবো।

সেভেন রিং সিমেন্ট ঢালাই এর জন্য বর্তমান সময়ে সবচাইতে ব্যবহার বেশি ব্যবহার করা হয়। তাই আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদের সামনে বর্তমান সময়ের বিভিন্ন ব্র্যান্ডের

সিমেন্টের বাজার দর সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়লে সম্পর্কে জানতে পারবেন পুঙ্খানুপুঙ্খভাবে। সাধারণত সিমেন্টের দাম নির্ভর করে এর কাঁচামাল এর উপর।

গত এক সপ্তাহ আগে সিমেন্টের দাম হাতের নাগালে ছিল। কিন্তু 15 দিনের মধ্যে সব ধরনের জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির কারণে সিমেন্ট কোম্পানি গুলো দাম সমন্বয় করছে।

বর্তমান সময়ে সেভেন রিং সিমেন্ট এর দাম বিভিন্ন অঞ্চলের উপর ভিত্তি করে 500 টাকা থেকে 540 টাকা নির্ধারণ করা হয়েছে, আশা করি বুঝাতে পেরেছি। সুপ্রিয় বন্ধুরা, আজকে আমরা

এই পোষ্টের মাধ্যমে আপনাদের সামনে বিভিন্ন ব্র্যান্ডের সিমেন্টের দাম সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। সিমেন্ট ঘরের ইট গাথুনি,  ঘরের মেঝে প্লাস্টার, ঘরের দেয়াল প্লাস্টার,ঘরের ছাদ ঢালাই ইত্যাদি কাজে ব্যবহার করা হয় সেভেন রিংস সিমেন্ট।

তাই আপনাদের অবশ্যই সেভেন রিংস সিমেন্ট এর বর্তমান বাজার দর সম্পর্কে জানতে হবে। সেভেন রিংস সিমেন্ট ব্যবহার করা হয় কারণ সেভেন রিং সিমেন্ট 85 থেকে 100 পার্সেন্ট ক্লিংকার যুক্ত থাকে।

ঢালাই অথবা পিলার তৈরি করার কাজে সবচাইতে বেশি ব্যবহার করা হয়। অন্যান্য সকল সিমেন্টের ক্লিংকার এর পরিমাণ 65 থেকে 85 শতাংশ। যা হালকা কাজের জন্য ব্যবহার করা হয়।

আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত তথ্য জানিয়ে দিতে পেরেছি। আপনার অনেকের প্রতি বস্তা সিমেন্টের দাম কত টাকা নির্ধারণ করা হয়েছে তা জানতে চান।

আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদের আমরা জানাবো। বর্তমান সময়ে প্রতি বস্তা সিমেন্টের দাম ন্যূনতম 500 টাকা 540 টাকা। তবে হোলসিম ব্র্যান্ডের সিনেমা সিমেন্টের দাম আরও বেশি।

সেটা 650 টাকা দরে বিভিন্ন বাজার থেকে ক্রয় করা যাচ্ছে। তাহলে বন্ধু, আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদের সামনে সিমেন্টের দাম সম্পর্কে বিস্তারিত তথ্য জানিয়ে দিলাম।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button