উৎসব

শবে কদর নিয়ে কবিতা, গজল এবং গান [এখান থেকে দেখে নিন]

মুসলিম উম্মার সবচাইতে জনপ্রিয় এবং পবিত্র কি মাসের নাম হচ্ছে রমজান মাস। এই রমজান মাসে সকল মুসল্লিগণ ফরজ রোজা হিসেবে সূর্যোদয় থেকে সূর্যাস্ত পর্যন্ত সকল ধরনের পানাহার এবং স্ত্রী সঙ্গম থেকে বিরত থাকে

একমাত্র আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য। এই মাসে আরেকটি গুরুত্বপূর্ণ রাতের নাম হতে লাইলাতুল কদর অর্থাৎ শবে কদর। শবে কদর কে বলা হয় ফজিলতপূর্ণ একটি রাত। এই রাতেই মুসলিম পবিত্র কোরআন মাজীদ নাযিল হয়েছিল।

তাই এই রাতে সারারাত ব্যাপী নফল নামাজ আদায় করে এবং আল্লাহর ইবাদতে মশগুল থাকে। আপনারা চাইলে নফল নামাজের ফজিলত সম্পর্কে সকল তথ্য মানুষের মাঝে ছড়িয়ে দিতে পারেন বিভিন্ন উক্তি এবং স্ট্যাটাস এর মাধ্যমে।

আজকে আমরা এই পোস্টের মাধ্যমে আপনার তা জানাবো। কবিতার মাধ্যমে শবে কদরের ফজিলত এবং এর সকল তথ্য সবার মাঝে ছড়িয়ে দিতে পারেন। তাই আপনারা আমাদের ওয়েবসাইট থেকে শবে কদর

উপলক্ষে বিভিন্ন ধরনের কবিতা উক্তি স্ট্যাটাস পাচ্ছেন। সেটা আমাদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করে নিতে পারেন খুব কম সময়ের মধ্যে। আপনাদের সুবিধার জন্য আমরা আমাদের ওয়েবসাইটে শবে কদর উপলক্ষে 100 এর

বেশি এর কবিতা সামগ্রী নিয়ে এবং উক্তি নিয়ে হাজির হয়েছি। আপনারা যারা এই কবিতা গুলো পছন্দ করেন। আমাদের ওয়েবসাইটে এসে এক ক্লিকের মাধ্যমে কপি করে বিভিন্ন সোশ্যাল মিডিয়া এবং

বন্ধু বান্ধবের মাঝে শবে কদরের ফজিলত সম্পর্কে জানিয়ে দিতে পারেন। তাহলে বন্ধুরা, কেমন লাগলো আজকের আর্টিকেল। আশা করি ভালো লেগেছে। আপনারা যারা শবে কদর উপলক্ষে বিভিন্ন  কবিতা সামগ্রী খোঁজ করছেন।

শবে কদর নামাজের নিয়ম ২০২২

লাইলাতুল কদরের নামাজের নিয়ম ২০২২

তাহলে আসুন আমাদের ওয়েবসাইটে। আপনারা জানেন যে, আমরা আমাদের ওয়েবসাইটে মুসলিম উম্মার জনপ্রিয় ফজিলতপূর্ণ রাত শবে কদর কে নিয়ে বিভিন্ন ধরনের উক্তি স্ট্যাটাস সংগ্রহ করে দিয়ে দিয়েছি। আজও তার ব্যতিক্রম হচ্ছে না।

আজকে আপনারা এই পোষ্টের মাধ্যমে সকল ধরণের উক্তির পাচ্ছেন সম্পূর্ণ বিনামূল্যে। যেগুলো এক ক্লিকের মাধ্যমে কপি করে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পারেন। নিচে কিছু লিংক দেখতে পাবেন।

এ লিংক গুলোর মাধ্যমে আপনারা শবে কদরের বিভিন্ন ধরনের ওয়ালপেপার স্ট্যাটাসটি পাচ্ছেন। যেগুলো ডাউনলোড করা যেতে পারে সম্পূর্ণ বিনামূল্যে। তাহলে বন্ধুরা, কেমন লাগলো আজকে আর্টিকেল কমেন্ট করে জানাতে ভুলবেন না।

আরও কোন তথ্য পেতে চাইলে আমাদের ওয়েবসাইটে দেখে নিতে পারেন। আপনারা কি শবে কদর উপলক্ষে উক্তি স্ট্যাটাস খোজ করছেন? তাহলে আসুন আমাদের ওয়েবসাইটে।

এই ওয়েবসাইটের মাধ্যমে আমি আপনাদেরকে সকল তথ্য পুঙ্খানুপুঙ্খভাবে জানানোর চেষ্টা করছি। শবে কদর মুসলিম উম্মাহর জন্য পবিত্র একটি রাত এবং ফজিলতপূর্ণ একটি রাত। আল্লাহ তায়ালা বলেছেন,

শবে বরাত এবং শবে কদরের নামাজ হাজার বছরের যে কোন নফল ইবাদতের চেয়েও বেশি। এই উক্তির মাধ্যমে আল্লাহ তাআলা বুঝিয়ে দিয়েছেন যে, শবে কদরের নামাজের ফজিলত কত।

আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে শবে কদর উপলক্ষে বেশ কিছু উক্তি স্ট্যাটাস নিয়ে হাজির হয়েছি। যে ক্লিকের মাধ্যমে কপি করে আপনারা বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পারেন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button