মোবাইল ব্যাংকিং

শিওর ক্যাশ থেকে বিকাশে টাকা পাঠানোর নিয়ম

এখন আমরা আলোচনা করব কিভাবে শিওর ক্যাশ থেকে বিকাশে টাকা পাঠানো যায়। সুতরাং আপনি যদি শিওর ক্যাশ থেকে বিকাশে টাকা পাঠাতে চান, তবে আমাদের পোস্টটি মনোযোগ দিয়ে পড়েন।

অনেক মোবাইল ব্যাংকিং গ্রাহকরা শিওর ক্যাশ থেকে বিকাশে টাকা পাঠাতে চাই। তাই আপনাদের জন্য আমাদের এই পোস্টটি করা হলো, যাতে করে আমাদের এখান থেকে নিয়ম দেখে আপনি খুব সহজে আপনাদের টাকা পাঠাতে পারেন।

শিওর ক্যাশ থেকে বিকাশে টাকা পাঠানোর জন্য কিছু নিয়ম আছে। সুতরাং আপনি যদি এই নিয়মগুলো সঠিকভাবে অনুসরণ করেন, তাহলে আশা করা যায় আপনি খুব সহজেই শিওর ক্যাশ থেকে বিকাশে টাকা পাঠাতে পারবেন।

শিওর ক্যাশ থেকে বিকাশে টাকা পাঠানোর নিয়ম

আপনি কি শিওর ক্যাশ থেকে বিকাশে টাকা পাঠানোর নিয়ম জানতে চান? তবে চিন্তার কিছু নেই কারণ আমাদের এখান থেকে আপনি টাকা পাঠানোর সকল নিয়ম জানতে পারবেন সুতরাং নিচের নির্দেশনা অনুসরণ করেন।

সর্বপ্রথম আপনার শিওর ক্যাশ অ্যাপস টি ওপেন করুন।

এরপরে আপনার মোবাইল নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করুন।

এরপরে ফান্ড ট্রান্সফার বাটনে ক্লিক করুন।

এখন আপনি যেই বিকাশ নাম্বারে টাকা পাঠাতে চান সেই বিকাশ নাম্বারটি লিখুন।

তারপরে আপনি কত টাকা পাঠাতে চান সেই টাকার পরিমাণ লিখুন।

এরপরে আপনার শিওর ক্যাশ পিন নাম্বার দিন।

সবশেষে সেন্ড মানি বাটনে ক্লিক করুন।

শিওর ক্যাশ টাকা তোলার নিয়ম

শিওর ক্যাশ টাকা তোলার জন্য যেকোন এজেন্ট এর কাছে যান। তারপরে আপনার 12 ডিজিটের নাম্বার বলুন এবং আপনার পিন নাম্বারটি আপনি নিজে দিন।

মনে রাখবেন আপনার পিন নাম্বারটি কাউকে জানাবেন না। এরপরে সেন্ড তার নিজস্ব একাউন্ট ব্যবহার করে টাকা উঠানোর প্রক্রিয়া গ্রহণ করবে।

এরপরে আপনার মোবাইলে একটি নোটিফিকেশন আসবে এবং সেই নোটিফিকেশনটি কনফার্ম দিতে হবে।

এরপরেও ওখানে আপনার পিন নাম্বার দিতে হবে।

তাহলে আপনার টাকা উঠানোর প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।

শিওর ক্যাশ টাকা দেখার নিয়ম

আপনি যদি শিওর ক্যাশ টাকা দেখতে চান তবে অবশ্যই আপনাকে *375# ডায়াল করতে হবে। আপনি এই ইউএসএসডি কোড ডায়াল করলে আপনার একাউন্টের ব্যালেন্স সংক্রান্ত সকল তথ্য এখান থেকে জানতে পারবেন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button