ফুটবল বিশ্বকাপ ২০২২

আর্জেন্টিনা vs Brazil খেলা কবে ২০২২ (বাংলাদেশ সময়)

আপনারা যারা ব্রাজিল-আর্জেন্টিনার খেলা দেখে থাকেন। আমাদের ওয়েবসাইটে এসে আর্জেন্টিনা বনাম ব্রাজিলের মধ্যকার খেলা কবে নাগাদ অনুষ্ঠিত হতে যাচ্ছে। সে সম্পর্কে বিস্তারিত তথ্য জানিয়ে দিতে পারেন।

আর্জেন্টিনা ব্রাজিল বরাবরের মত চির প্রতিদ্বন্দ্বী। লাতিন আমেরিকার এই দুই দেশ ফুটবল খেলায় পরাশক্তি হিসেবে কাজ করে। তাই আপনারা যারা ব্রাজিল এবং আর্জেন্টিনা মধ্যকার খেলা দেখার জন্য মুখিয়ে আছেন।

আমাদের ওয়েব সাইটে এসে আর্জেন্টিনা বনাম ব্রাজিল এর মধ্যকার খেলাটি সম্পর্কে জেনে নিতে পারবেন। 1 জুন শনিবার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড ব্রাজিল ও আর্জেন্টিনার মুখোমুখি হওয়ার কথা ছিল, কিন্তু ম্যাচ স্থগিত করা হয়েছে।

এখানে জেনে নিন কেন খেলা বাতিল করা হয়েছে। বন্ধুরা এ সম্পর্কে আর বিস্তারিত তথ্য জানা নেই। আর্জেন্টিনা বনাম ব্রাজিল এর মধ্যকার খেলার সময়সূচী জানতে আপনার ইন্টারনেট অনুসন্ধান করছেন।

আর্জেন্টিনা এবার বেশ শক্তিশালী দল নিয়ে কাতার এসেছে। বিশ্বকাপ জেতার জন্য ফুটবল বিশ্লেষক এবং প্রাক্তন খেলোয়াড় সবাই আর্জেন্টিনাকে শিরোপার অন্যতম দাবিদার হিসেবে মনে করছে।

আর্জেন্টিনা ছাড়াও ব্রাজিল ও ফ্রান্স কে অনেকেই বিশ্বকাপে এগিয়ে রাখছেন। কেউ কেউ দাবি করছেন এবার নতুন কোন দল শিরোপা দিতে পারবেন না। স্বাগতিক দল হিসেবে কাতার নিয়ে আশাবাদী।

এশিয়ার ফুটবল বিশ্লেষণ করা অনেকের ধারণা প্রথমবার খেলতে এসে কাতার চমক দেখাবে। এবারের বিশ্বকাপ এশিয়ায় অনুষ্ঠিত হচ্ছে বলে ব্রাজিল সমর্থকরা চাইছেন ব্রাজিল চ্যাম্পিয়ন হোক।

২০ বছর আগে ২০০২ সালে এশিয়ার বিশ্বকাপ অনুষ্ঠিত হয়েছিল জাপান ও দক্ষিণ কোরিয়া সেবার যৌথভাবে বিশ্বকাপের আয়োজন করেছিল। এশিয়ায় অনুষ্ঠিত হওয়া সেই বিশ্বকাপে ব্রাজিল ফাইনালে জার্মানি কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

তাহলে বোঝা যাচ্ছে এবারও আর্জেন্টিনা এবং ব্রাজিল এগিয়ে থাকবে এই খেলায়। তোরা জেলা ব্রাজিল-আর্জেন্টিনার পরিসংখ্যান সম্পর্কে জানতে চাচ্ছেন। আমাদের ওয়েবসাইটে এসে আর্জেন্টিনা বনাম ব্রাজিল

এর মধ্যকার খেলার পরিসংখ্যান সম্পর্কে পূর্ণ ধারণা নিতে পারেন। বিশ্বকাপে দুটি দল কতবার মুখোমুখি হয়েছে তাই পোষ্টের মাধ্যমে আপনাদের জানাবো।2022 ফুটবল বিশ্বে আর্জেন্টিনার অভিষেক হয় ১৯০২ সালে উরুগুয়ের সাথে।

অপরদিকে ব্রাজিলের অভিষেক হয় ১৯১৪ সালে আর্জেন্টিনার বিপক্ষে। তারপর থেকে ব্রাজিল এবং আর্জেন্টিনা এখন পর্যন্ত মোট ১১৪ টি ম্যাচে মুখোমুখি হয়েছে। যেখানে ব্রাজিল জিতেছে ৪০ বার এবং আর্জেন্টিনা জিতেছে ৪৯ বার।

আর্জেন্টিনা vs Brazil খেলা কবে ২০২২

দুই দলের মুখোমুখি লড়াইয়ে ২৬ টি ম্যাচ ড্র হয়েছে। আপনারা যারা আর্জেন্টিনার খেলার সময়সূচি সম্পর্কে জানতে চাচ্ছিলেন। এই পোস্টের মাধ্যমে আমি আপনাদের জানাবো। ২০২২ সালের কাতার বিশ্বকাপ

আর্জেন্টিনা সৌদি আরবের খেলার মধ্য দিয়ে তাদের ২০২২ সালের বিশ্বকাপ মিশন শুরু করবে। এমনে বড় বড় মতে সৌদি আরবের পর সুইজারল্যান্ড এর সাথে খেলবে এ লাতিন আমেরিকার এ পরাশক্তি।

তা আপনারা যারা এ খেলাটি উপভোগ করবেন বলে ভাবছেন। আমাদের ওয়েবসাইটে এসে এই খেলার পূর্ণাঙ্গ সময়সূচি সম্পর্কে বিস্তারিত ধারণা নিতে পারেন। আমরা চেষ্টা করব আপনাদের সামনে আরো বিস্তারিতভাবে আলোচনা করার।

শেষ পর্যন্ত সাথেই থাকবেন। আর্জেন্টিনার খেলাটি অনুষ্ঠিত হবে 22 নভেম্বর বিকাল ৪ঃ০০ টায় এবং পরবর্তী খেলা অনুষ্ঠিত হবে 28 নভেম্বর রাত ৭ঃ০০ টায়।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button