সিম অফার

বাংলালিংক মিনিট কার্ড রিচার্জ করার নিয়ম ২০২২ এবং বাংলালিংক মিনিট চেক (এখানে দেখুন)

হ্যালো বন্ধুরা, আপনারা জানেন যে, বাংলালিংক এর মিনিট কার্ড গুলো কিনতে পাওয়া যায়। এক্ষেত্রে 10 টাকায় 14 মিনিট এবং 20 টাকায় 25 মিনিট এবং 30 টাকায় 35 মিনিটের বিভিন্ন মেয়াদের রিচার্জ কার্ড গুলো নিকটস্থ দোকান থেকে কিনতে পাওয়া যায়।

আপনারা এই স্ক্র্যাচ কার্ডের গোপন নাম্বার ব্যবহার করে আপনার ফোনে উঠাতে পারেন। আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদের জানাবো। কিভাবে বাংলালিংক এর মিনিট কার্ড রিচার্জ করতে হয়।

আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়তে হবে। আশা করি এ সম্পর্কে বিস্তারিত ধারণা হয়ে যাবে।  সুতরাং কথা না বাড়িয়ে চলুন মূল আলোচনায় ফিরি। আশা করি বুঝাতে পারব।

আপনারা অনেকে বাংলালিংক মিনিট কার্ড রিচার্জ করার নিয়ম সম্পর্কে জানতে চান। আপনি যদি বাংলালিংক এর মিনিট কার্ড রিচার্জ করতে চান। তাহলে আপনাকে প্রথমে মিনিট কার্ড কিনতে হবে।

বাংলালিংক মিনিট কার্ড কেনার পর আপনাকে মিনিট কাটে থাকা গোপন সংখ্যা আপনার বাংলালিংক নাম্বারে ডায়াল করতে হবে।বাংলালিংক মিনিট কার্ড এ থাকা গোপন সংখ্যা সঠিকভাবে বাংলালিংক

নাম্বারে ডায়াল করার মাধ্যমে আপনার কাঙ্খিত বাংলালিংক মিনিট পাবেন। তবে বাংলালিংক মিনিট কার্ডে যে গোপন নাম্বার থাকে। সেটা সরাসরি ডায়াল করলে হবে না। যে গোপন নাম্বার এর সামনে

এবং পিছনে কিছু কোড যোগ করার মাধ্যমে আপনারা বাংলালিংক মিনিট কার্ড সার্চ করতে পারবেন। কার্ড রিচার্জ করার জন্য *123*১৬ ডিজিট পিন নাম্বার# ডায়াল করতে হবে।

সফল রিচার্জের পর গ্রাহক তার নির্দিষ্ট অ্যাকাউন্টে বান্ডেল মিনিট, SMS এবং ইন্টারনেট ভলিউম পেয়ে যাবেন। এখন আপনার বাংলালিংক মিনিট কার্ড রিচার্জ করলে। সেটা আপনাকে অবশ্যই চেক করার প্রয়োজন হতে পারে।

এছাড়া কথা বলার পর কতটুকু মিনিট অবশিষ্ট রয়েছে। সেটা চেক করার প্রয়োজন হতে পারে। আজকে আমরা এই পোস্টের মাধ্যমে আপনাদের জানাবো। আপনারা মাই বাংলালিংক অ্যাপ ব্যবহার করে মিনিট চেক করতে পারেন।

যারা ইউএসএসডি কোড ডায়াল করে মিনিট চেক করতে চান। তাহলে আপনাকে এই অবশ্যই এ *121*100# ডায়াল করতে হবে। ডায়াল করার পর আপনার ফোনে একটি কনফার্মেশন এসএমএস যাবে

এবং সেই এসএমএসের মাধ্যমে যাবতীয় তথ্য দেয়া থাকবে। আশা করি বুঝাতে পেরেছি। বাংলালিংক তাদের গ্রাহকদের জন্য সবসময় বেশ কিছু ইন্টারনেট এবং মিনিট অফার দিয়ে থাকে।

আপনারা যদি বাংলালিংক এর অফার গুলো ক্রয় করতে চান। তাহলে আপনাকে অবশ্যই জানতে হবে কিভাবে এই অফার গুলো ক্রয় করা যায়। আপনারা 19 মিনিট কিনতে পারবেন

মাত্র 12 টাকা দিয়ে যার মেয়াদ থাকে দুই দিন। আপনারা এই *১২১*১২# কোড ডায়াল করে এটাকে একটিভ করতে পারবেন। এছাড়া 17 টাকায় 28 মিনিট পাবেন 2 দিন মেয়াদে। এক্টিভেশন করতে ডায়াল করে করুন *১২১*১৭#।

মিনিট অফার উপভোগ করার জন্য আপনার একটি চেক কোড প্রয়োজন। আর সেই চেক করতে হচ্ছে *১২৪*৩# অথবা *১২৪*৪#। এখন আপনি বোনাস টকটাইম এবং মিনিট অফার মেয়াদ সম্পর্কে জানতে পারবেন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button