সিম অফার

জিপি ফ্রি ইন্টারনেট অফার ২০২২ [ফ্রি এমবি পাওয়ার উপায় 2022 দেখুন]

গ্রামীণফোন ফ্রি ইন্টারনেট অফার  তথ্য আপনারা জানতে চাচ্ছিলেন। আজকে  আমরা এই আর্টিকেল এর মাধ্যমে আপনার গ্রামীণফোন বেশ কিছু ফ্রি ইন্টারনেট অফার এর তথ্য আপনাদের দিব। আপনার গ্রামীন ফোনে আনলিমিটেড ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে পারেন।

 সেই তথ্য আপনাদের সামনে উপস্থাপন করতে যাচ্ছি। আশা করি আপনারা সকলে ভালো আছেন। আচ্ছা,আপনারা সকলেই ফ্রী ইন্টারনেট ব্যবহার করতে চান।তাই না?বিশেষ করে যারা ডাটা ইউজার আছেন তারা।

তাই আজকে আপনাদের জন্য আমি নিয়ে হাজির হলাম। আজকে জিপি ইউজারদের জন্য একটি ফ্রী নেট ট্রিকস নিয়ে এলাম। তবে ট্রিকসটা শুধু গ্রামীণফোন ব্যবহারকারীরা কাজে লাগাতে পারবেন।

জিপি ফ্রি ইন্টারনেট অফার ২০২২

অন্য সিমে কাজ করে না তবে আপনি কাজে চেষ্টা করে দেখতে পারেন। তবে কাজ না করলে বাকি সিম এর ব্যবহারকারীরা দয়া করে মন খারাপ করবেন না। অনেকেই আছেন যারা গ্রামীনফোনে ফ্রী ইন্টারনেট ব্যবহার করতে চায়।

এজন্য আপনাকে কিছু ভিপিএন ইউজ করতে হবে।  এর মাধ্যমে আপনারা খুব সহজেই বিনামূল্যে ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে পারেন। ভিপিএন অ্যাপ গুলো আপনার গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারেন।

20 থেকে 25 মেগাবাইট অ্যাপটি ডাউনলোড করতে আপনাকে সর্বোচ্চ সময় লাগতে পারে 25 থেকে 30 সেকেন্ডের মত । আপনি এই ভিপিএন অ্যাপ ব্যবহার করে মাত্র 150 থেকে 300 কিলোবাইটের স্পিড পাবেন।

জিপি ফ্রি এমবি ২০২২ কোড

তাহলে বন্ধুরা এ আর্টিকেল এর মাধ্যমে আপনাদেরকে সকলকে জানিয়ে দিলাম। আশা করি বুঝতে পেরেছেন। আরও কোন তথ্য জানতে চাইলে আপনারা আমাদের ওয়েবসাইট থেকে জেনে নিতে পারেন।

আশা করি আপনাদের কাছে সমস্যা হবে না। গ্রামীন সিমের ফ্রী ইন্টারনেট হলে কার না ভাল লাগে। তাই আজকে আপনাদের সামনে গ্রামীনফোন ফ্রী ইন্টারনেট অফারের তালিকা আপনাদের সামনে উপস্থাপন করব।

আর্টিকেলটি আপনার প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়বেন। এছাড়া আপনারা আমাদের ওয়েবসাইট থেকে গ্রামীণফোন সর্বনিম্ন ইন্টারনেট প্যাকেজের তালিকা দেখতে পারবেন।

ফ্রি এমবি পাওয়ার উপায় 2022

যেটা আপনাদের কাছে খুবই ভালো লাগবে । আসুন আমরা এ বিষয়ে আরও বিস্তারিত আলোচনা করি। আপনি 3 জিবি ইন্টারনেট পাচ্ছেন মাত্র 108 টাকায় 7 দিনের জন্য। আমি এই অফারটি পছন্দ করি বিশেষ করে যখন 7 দিনের প্যাকের কথা আসে।

অফারটি একটিভ করার জন্য ডায়াল করুন *121 *3344# । রেমাইনিং ব্যালেন্স জানতে*121*1*2# ডায়াল করুন। প্রতিদিন ফ্রি এমবি পেতে যদি আপনার কাছে খুবই ভালো লাগে।

তাহলে আপনাদের জন্য আমাদের এই আর্টিকেলে । আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদেরকে গ্রামীণফোন সহ বিভিন্ন অপারেটরের প্রতিদিন ফ্রী মেগাবাইট পাওয়ার উপায় । আপনাদের সামনে জানাবো ।

গ্রামীন সিমে ফ্রি ইন্টারনেট ২০২২ দেখার নিয়ম

 আপনার আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়লে । সংক্রান্ত তথ্য গুলো জেনে নিতে পারবেন। যারা নতুন বায়োমেট্রিক পদ্ধতিতে সিম রিপ্লেসমেন্ট করে নেবেন ।

তাদের জন্য ইন্টারনেট সুবিধা চালু করেছে একদম ফ্রীতে। মূল কথা হলো ১৭০ টাকা দিয়ে বায়োমেট্রিক নিবন্ধন করে নতুন বাংলালিংক সিম কিনলেই ৩০ জিবি ফ্রি

পাবেন ২ মাসের জন্য। এই ৩০ জিবির আপনি প্রতিদিন ৫১২ এমবি করে ২ মাস পর্যন্ত পাবেন। আর ব্যবহার করতে পারবেন রাত ১২ টা থেকে সকাল ১২ টা পর্যন্ত।

Back to top button