অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার রুটিন ২০২১ PDF | জাতীয় বিশ্ববিদ্যালয়

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষের সংশোধিত রুটিন প্রকাশ হয়েছে। বৃহস্পতিবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে এ রুটিন প্রকাশ করা হয়।বিজ্ঞপ্তিতে বলা হয়, এতদ্বারা সংশ্লিষ্ট সকলকে জানানাে যাচ্ছে যে, অনিবার্য কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০  সালের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার পূর্ব ঘােষিত সময়সূচী বাতিল করা হলাে।

নিম্নোক্ত সংশোধিত তারিখ ও সময়সূচী অনুযায়ী এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত তথ্য জানতে চাইলে আমাদের ওয়েবসাইটে ভিজিট করুন।  আমরা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে সকল তথ্য আপনাদের মধ্যে জানিয়ে দেওয়ার চেষ্টা করব।  আর আমাদের ওয়েবসাইটের লিংক আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন । এতে তারা অনেক উপকৃত হবে ।

এছাড়া জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব খবরা খবর জানতে জাতীয় বিশ্ববিদ্যালয় অফিশিয়াল ওয়েবসাইট www.nu.bd.com তে চোখ রাখুন ।  এছাড়া কোন তথ্য জানার থাকলে তাদের অফিসিয়াল ইমেইল এড্রেসের যোগাযোগ করতে পারেন।

অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার রুটিন ২০২১

অনার্স চতুর্থ বর্ষের ফলাফল 2021 । আপনি কি আপনার জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স চতুর্থ বর্ষের ফলাফল সম্পর্কে  আমরা এই পোষ্টের মাধ্যমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনার্স চতুর্থ বর্ষের ফলাফল নিয়ে আলোচনা করব । অনার্স চতুর্থ বর্ষের অনার্স এর ফাইনাল ইয়ারের বলা হয় ।  এসব পরীক্ষার ফলাফলের সবগুলো আপনার আমাদের ওয়েবসাইট থেকে পাবেন।

অনার্স চতুর্থ বর্ষে 2015- 16 অনার্স এর অফিসিয়াল ওয়েবসাইটে ফলাফল প্রকাশ করবে । আমরা তা জানাবো। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে সারা দেশ থেকে অনেক শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেছিল। সাধারণত পরীক্ষার ফলাফল 2020 সালের মাঝামাঝিতে দেওয়ার কথা ছিল। কিন্তু মহামারী করোনাভাইরাস এর কারণে পরীক্ষা দিতে অনুষ্ঠিত হওয়ার কারণে ফলাফল দিতে দেরি হয়েছে।

2020 সালের 17 ই মার্চ সকল কিছু বন্ধ হয়ে যাওয়ার কারণে পরীক্ষা স্থগিত হয়ে যায়।যারা পরীক্ষার ফলাফল কিভাবে দেখতে হয় বুঝতে পারছেন না, তারা আমাদের ওয়েবসাইটের মন্তব্য বক্সে রেজিস্ট্রেশন নাম্বার দিয়ে দিন। তাহলে আমরা আপনাদের পরীক্ষার ফলাফল অতিসত্বর জানিয়ে মন্তব্য বক্স এর মাধ্যমে জানিয়ে দেবো।

২০১৫-১৬ শিক্ষাবর্ষের অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার রুটিন

সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয় তাদের অফিশিয়াল ওয়েবসাইটে নোটিশ প্রকাশ করেছে যে ২০২১ সালের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার রেজাল্ট পুনঃনিরীক্ষণের আবেদনের সময়সীমা বৃদ্ধি করা হয়েছে ।

অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার রুটিন ২০২১

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১ সালের অনার্স চতুর্থ বর্ষের পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণ আগামী ২৫ আগষ্ট পর্যন্ত বাড়ানো হয়েছে।জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত এক নোটিশে বলা হয়েছে,

২০২১ সালের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার প্রকাশিত ফলাফল এর উত্তরপত্র পুনঃনিরীক্ষণের আবেদনের সময়সীমা আগামী ২৫/০৯ /২০২১ তারিখ বুধবার রাত ১২:০০ টা পর্যন্ত বৃদ্ধি করা হলাে এবং ২৬/১০ /২০২১ তারিখ বৃহস্পতিবার বিকাল ০৪:০০ টা পর্যন্ত  ব্যাংকে টাকা জমা দেয়া যাবে।

অনার্স ফাইনাল পরীক্ষার রুটিন 2021

সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স চতুর্থ বর্ষের পরীক্ষার ফলাফল প্রকাশ করেছে। যে সকল শিক্ষার্থী অনার্স ২০২১ সালের পরীক্ষার্থী ছিল তাদের পরীক্ষার ফলাফল 20 জুলাই রাত নয়টায় প্রকাশিত হয়েছে। অনেক পরীক্ষার্থী সার্ভার জ্যাম এর কারণে ন্যাশনাল ইউনিভার্সিটি অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে ফলাফল দেখতে পারছেন না।

Download: Honours 4th Year Routine 2021 PDF

তাদের জন্য আমাদের ওয়েবসাইটে একটি বিশেষ ব্যবস্থা করা হয়েছে। এই ব্যবস্থার মাধ্যমে আপনারা জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স চতুর্থ বর্ষের ২০২১  সালের পরীক্ষার ফলাফল দেখতে পারবেন। তাহলে আমাদের ওয়েবসাইটের নিচে গিয়ে আপনারা জাতীয় বিশ্ববিদ্যালয়ের সম্মান চতুর্থ বর্ষের ফলাফল দেখে নিন।

অনার্স ফাইনাল ইয়ারের রেজাল্ট ২০২১

আপনি যদি সম্মান চতুর্থ বর্ষের পরীক্ষার্থী হয়ে থাকেন এবং ২০২০   সালের পরীক্ষার্থী হয়ে থাকেন তাহলে এই ফলাফল আপনার জন্য প্রস্তুত করা হয়েছে। সাধারণত পরীক্ষার ফলাফল প্রকাশিত হওয়ার সাথে সাথে শিক্ষার্থীদের মনে দুশ্চিন্তার সৃষ্টি হয়। কারণ এই সময়ে পরীক্ষার ফলাফল দেখার মুখ্য বিষয় হয়ে ওঠে। আপনারা আমাদের এই ওয়বসাইট ভিজিট করে এই ফলাফল জানতে পারবেন।