রকমারি

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ, পিক, কবিতা, গল্প [এখানে দেখুন]

বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়া আল্লাহ তাআলার ফরজ এবাদত এর মধ্যে একটি। বিবাহ খুবই পবিত্র একটি জিনিস। বিবাহিত জীবনে যদি সকল বিপদে-আপদে একজন আরেকজনের পাশে থাকতে পারে তাহলে তাদের বিবাহিত জীবন সুখের হয়।

বিবাহ বার্ষিকী হচ্ছে প্রত্যেক দম্পতির কাছে খুবই গুরুত্বপূর্ণ ও বিশেষ একটি দিন। এই দিনে অনেক দম্পতি একজন আরেকজনকে বিভিন্ন ধরনের উপহার দিয়ে থাকে এবং এই দিনে প্রতিটি দম্পতিরই তার বিবাহের দিনটির কথা মনে করে থাকে।

তাই আজকে আমরা আমাদের এই পোস্টে আলোচনা করব বিবাহবার্ষিকীর কতগুলো শুভেচ্ছা মেসেজ এবং বিবাহ বার্ষিকীর কতগুলো স্ট্যাটাস নিয়ে। আপনারা যারা বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা মেসেজ ও স্ট্যাটাস পড়তে চান?

তারা আমাদের সাথে থাকুন। এই পোষ্টের মাধ্যমে আপনারা বিবাহ বার্ষিকীর সুন্দর সুন্দর শুভেচ্ছা মেসেজ স্ট্যাটাস জানতে পারবেন। বিবাহ বার্ষিকী উপলক্ষে প্রতিটি দম্পতি একজন আরেকজনকে বিভিন্ন ধরনের শুভেচ্ছা মেসেজ পাঠিয়ে থাকে।

আর এসব শুভেচ্ছা মেসেজ দেখার জন্য তারা বিভিন্ন ধরনের ওয়েবসাইটে প্রবেশ করে থাকে। এজন্য আমরা আপনাদের সুবিধার্থে আমাদের ওয়েবসাইটে বিবাহ বার্ষিকীর কতগুলো শুভেচ্ছা মেসেজ তুলে ধরেছি।

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজগুলো পড়তে চাইলে আমাদের এই পোষ্টের সাথে থাকুন। ১. বিবাহ বার্ষিকী এমন একটি ভালবাসা’ উদযাপনের দিন। যা এই দিনটিকে স্মরণীয় করে রাখে।

আশা করব তোমার সব স্বপ্ন পূরণ হোক বাকি দিনগুলো আরো আনন্দে এবং ভালোবাসা নিয়ে আসুক তোমাদের দাম্পত্য জীবনে। ২. আমি জানতাম তুমি একদিন তোমার পারফেক্ট জীবনসঙ্গী খুঁজে পাবে।

 বিয়ের আরো একবছর পূর্ণ করার জন্য তোমাকে অনেক অভিনন্দন। ৩. তোমাদের দুজনেরই হাজার বছরের দাম্পত্য জীবন কামনা করছি। এই দিনের আনন্দ চিরকাল এবং শেষ নিঃশ্বাস পর্যন্ত একসাথে থাকুক।

আপনারা অনেকে ইসলামিক বিবাহ বার্ষিকী নিয়ে বিভিন্ন ওয়েবসাইটে বিভিন্ন ধরনের শুভেচ্ছা বার্তা খুঁজে থাকেন। তাই আমরা এই পোস্টে কতগুলো ইসলামিক বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা বার্তা তুলে ধরেছি।

আশা করি এই শুভেচ্ছাবার্তা গুলোর মাধ্যমে আমরা আপনাদের উপকার করতে পারব। ইসলামিক বিবাহ বার্ষিকী শুভেচ্ছা বার্তাগুলো পড়ার জন্য আমাদের এই পোষ্টের সাথে থাকুন।

১. নবী করীম সাল্লাল্লাহু আলাই সাল্লাম বলেন যে, এ হলো তার সুন্নত, যে ব্যক্তি তার সুন্নত থেকে বঞ্চিত হবে সে তার দলভুক্ত  নয়। ২. বুখারী হাদিসে বলা হয়েছে, যে মুমিন এর বিয়ে করার সামর্থ্য নেই সে মুমিনের উচিত রোজা পালন করা।

৩. দাউদ ও তিরমিজি শরীফের বর্ণনায় আছে পুরুষের উপার্জন ওপর নির্ধারণ করে দেনমোহর নির্ধারণ করা সুন্নাহ। ৪. রাসূল সাল্লাল্লাহু আলাই সাল্লাম বলেছেন বিয়েতে দুইজন অভিভাবক এবং দুইজন সাক্ষী ছাড়া কোন ধরনের বিবাহ গ্রহণযোগ্য নয়

বিবাহ বার্ষিকী নিয়ে অনেকেই তাদের প্রিয়জনদেরকে বা সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ধরনের স্ট্যাটাস, শুভেচ্ছা বার্তা, উক্তি  কবিতা, ছন্দ ইত্যাদি আপলোড দিতে চায়।

আর এ কারণে আমরা আমাদের ওয়েবসাইটে বিবাহ বার্ষিকী নিয়ে সুন্দর সুন্দর কথাগুলো বাংলায় স্ট্যাটাস আপলোড দিয়েছে। আপনারা চাইলে আমাদের ওয়েবসাইট থেকে বিবাহ বার্ষিকীর বাংলা স্ট্যাটাস ডাউনলোড করতে পারবেন।

বিবাহ বার্ষিকী স্ট্যাটাস ছাড়াও আমাদের ওয়েবসাইটে  বিবাহ সম্পর্কিত আরো কতগুলো পোস্ট প্রকাশ করা হয়েছে। আমাদের ওয়েবসাইটে প্রবেশ করে ওই সকল পোষ্টগুলো পড়লে বিবাহিত জীবন সম্পর্কে অনেক তথ্য জানতে পারবেন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button