টেকনোলজি

নেটফ্লিক্স ফ্রি অ্যাকাউন্ট (এখানে দেখুন)

আজকে আমরা আপনাদের সাথে নেটফ্লিক্স নিয়ে কিছু গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করব, যেগুলো আপনাদের জানা জরুরী। আলোচিত বিষয় গুলো হচ্ছে -নেটফ্লিক্স ফ্রী একাউন্ট, নেটফ্লিক্স পেমেন্ট প্ল্যান্স, নেটফ্লিক্স এর সুবিধা।

নেটফ্লিক্স ফ্রী একাউন্ট পাওয়ার জন্য বেশ কিছু পদ্ধতি আছে। আমরা নিচে পদ্ধতি গুলো নিয়ে আলোচনা করেছি- এয়ারটেল: আজকাল এয়ারটেল অনেক মহানগর শহরের জন্য একটি জনপ্রিয় ব্রডব্যান্ড পরিষেবা হয়ে উঠেছে।

এটি বিভিন্ন ইন্টারনেট গতির সাথে বিভিন্ন পেমেন্ট প্ল্যানে আসে, কিন্তু এই পরিষেবাটি আরো ভালো করে তোলে তা হল এটি তার ব্যবহারকারীদের একটি নেটফ্লিক্স প্রিমিয়ার একাউন্টের জন্য তিন মাসের বিনামূল্যে ট্রায়াল অফার করে।

সুতরাং যদি আপনি ইতোমধ্যে একটি এয়ারটেল ব্যবহারকারী হন, তাহলে আপনার জন্য বিনামূল্যে একটি নেটফ্লিক্স একাউন্ট পাওয়ার জন্য এটি একটি নিখুঁত সুযোগ। এটি কেবলমাত্র তিন মাসের জন্য হতে পারে।

মিডিয়া বক্স এইচডি: আরেকটি বিকল্প যা আপনি চেষ্টা করতে পারেন তা হলো, মিডিয়া বক্স এইচডি ডাউনলোড করা কারণ এটি আপনাকে বিনামূল্যে নেট প্লিজ ব্যবহার করতে দেয়। শুধু তাই নয়,

এটি অন্যান্য স্টিমিং প্লাটফর্ম যেমন এইচবিও অ্যামাজন প্রাইম এবং আরো অনেক কিছু সমর্থন করে। মৌলিক: বেশি ক্লানের মূল্য 8.99 USD, এবং এটি তাদের জন্য উপযুক্ত যারা অন্যদের সাথে তাদের একাউন্ট শেয়ার করার পরিকল্পনা করেন।

এর দাম অনুসারে, এটি সবচেয়ে সাশ্রয়ী মূলের পরিকল্পনা কারণ এটি সবচেয়ে মৌলিক। এর অর্থ হল আপনি কেবলমাত্র একটি ডিভাইসে একই সাথে একটি টিভি শো বা চলচ্চিত্র স্ট্রিম করতে পারেন।

স্ট্যান্ডার্ড প্লেন: স্ট্যান্ডার্ড প্লানের দাম 13.99 USD, এবং যদি আপনি দুজনের সাথে একাউন্টটি শেয়ার করেন তবে এটি আদর্শ। এর কারণ হলো স্ট্যান্ডার্ড প্ল্যান আপনাকে একই সময় দুটি পৃথক ডিভাইসে ভিডিও দেখতে দেয়।

প্রিমিয়াম: সবশেষে, প্রিমিয়াম প্ল্যান হলো 17.99 USD তে সবচেয়ে মূল্যবান। এটি আপনাকে একই সাথে চারটি ভিন্ন ডিভাইসে বিষয়বস্তু দেখার অনুমতি দেয়। অন্য কথায় আপনি আপনার অ্যাকাউন্ট আপনার বন্ধু বা পরিবারের সাথে শেয়ার করতে পারবেন।

স্ট্যান্ডার্ড প্লেনের বিপরীতে যা শুধুমাত্র কোয়ালিটির অফার করে, এই প্রিমিয়াম প্ল্যান আপনাকে আল্ট্রা এইচ ডি তে সিনেমা এবং শো দেখতে দেয়। বর্তমান বিশ্বের সবথেকে জনপ্রিয় এবং আলোচিত ও সমালোচিত একটি স্ট্রিমিং সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান।

নেট দুনিয়ায় জালের মত ছড়িয়ে থাকা অসংখ্য ভিডিও স্ট্রিমিং সেবা দানকারী ওয়েবসাইট এবং প্রতিটি প্লাটফর্মকে পেছনে ফেলে নেটফ্লিক্সের এই গ্রাহক জনপ্রিয়তার মূলে রয়েছে এই প্রতিষ্ঠানের ইতিবাচক দিকসমূহ।

যেগুলো সাধারণত অন্য প্লাটফর্ম এর ক্ষেত্রে সহজে উপলব্ধ নয় তাহলে চলুন এ পর্যায়ে নেটফ্লিক্স এর সুবিধা গুলো জেনে নেওয়া যাক- একাধিক সাবস্ক্রিবশন প্যাকেজ থেকে নিজের পছন্দ অনুযায়ী কাঙ্ক্ষিত প্যাকেজটি

বেছে নেওয়া সুযোগ সর্বাধিক পাঁচজন মিলে এবং প্রত্যেকে আলাদা আলাদা ডিভাইস থেকে একটি একাউন্ট ব্যবহার করার সুযোগ। যেকোনো সময় যেকোনো জায়গায় থেকে ইন্টারনেট সংযুক্ত যে কোন

নেটফ্লিক্স ফ্রি অ্যাকাউন্ট

ডিভাইস থেকে নেটফ্লিক্সে থাকা যে কোন মুভি, ডকুমেন্টারি এবং টিভি উপভোগ করা সম্ভব। শুধুমাত্র অনলাইনে নয়।নেট থেকে পছন্দমত ভিডিও ডাউনলোড করে তা ইন্টারনেট সংযোগ ছাড়াও দেখার সুযোগ রয়েছে।

বিশাল ক্যাটালগ থেকে সীমাহীন সংখ্যক সিনেমার টি ভি সিরিজ টিভি শো এবং ডকুমেন্টারি দেখার সুযোগ রয়েছে। নির্দিষ্ট কোন দেশকে এবং ভাষাকে কেন্দ্র করে কোন সিনেমা টিভি সিরিজ

অথবা ওয়েব সিরিজ খুঁজে বের করার সুবিধা রয়েছে। অপ্রাপ্তবয়স্ক অর্থাৎ শিশুদের জন্য আলাদাভাবে একাউন্ট তৈরি করার সুবিধা রয়েছে। এর ফলে বাচ্চাদের জন্য ক্ষতিকারক এমন কোন ভিডিও এবং এইটিন প্লাস কোন ভিডিও

শিশুদের সামনে স্ট্রিমিং হওয়ার কোন সুযোগ থাকে না।এছাড়া নেটফ্লিক্সে রয়েছে আরও অনেক ছোট বড় সুযোগ সুবিধা যেগুলো একজন ব্যবহারকারী তা ব্যবহার করার সময় উপলব্ধি করতে পারবেন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button