ফুটবল বিশ্বকাপ ২০২২

বিশ্বকাপে নেইমারের গোল সংখ্যা (নেইমার মোট গোল সংখ্যা কত ২০২২)

বর্তমান সময়ে ব্রাজিলের দলটি অনেক শক্ত এবং পরিণত ব্রাজিলের জনপ্রিয় একটি খেলোয়াড় নেইমার রয়েছে। এই করে আপনার অনেক সময় ব্রাজিলের নেইমারের গোল সংখ্যা এবং পরিসংখ্যান সম্পর্কে জানতে চান।

আজকে আমরা এই পোস্টের মাধ্যমে আমি আপনাদের সামনে বিশ্বকাপে নেইমারের গোল সংখ্যা কত। সে সম্পর্কে বিস্তারিত তথ্য আলোচনা করব। পৃথিবীর বুকে বর্তমান সময় স্টাইলিশ স্কিল সমৃদ্ধ প্লেয়ারদের মধ্যে নেইমার অন্যতম।

আজকের এই আর্টিকেল বিশ্বকাপে নেইমার কত গোল করেছে। সে সম্পর্কে আপনাদের সামনে বিস্তারিত তথ্য আলোচনা করবো। আশা করি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। নেইমার আজ পর্যন্ত বিশ্বকাপ খেলেছে তিনটি।

এই তিনটে বিশ্বকাপের নেইমারের গোল সংখ্যা ছয়টি। ২০২২ বিশ্বকাপ দিয়ে মোট তিনটি বিশ্বকাপে নেইমার অংশগ্রহণ করেছে। এই তিনটি বিশ্বকাপে নেইমারের গোল সংখ্যা ছয়টি। ছয়টি গোল করার জন্য নেইমার কে ৩৮ টি শর্ট দিতে হয়েছে।

এগুলো করার জন্য বিশ্বকাপের মাত্র নয়টি ম্যাচ খেলেছেন ব্রাজিলিয়ান এই তারকা। পরিসংখ্যান বলছে অন্য কথা বিশ্বকাপে পাঁচবার করে খেলেছেন মেসি এবং রোনালদোর বিশ্বকাপ মিলিয়ে গোল করেছেন ছয়টি।

চারটি গোল করার জন্য তাকে শর্ট মারতে হয়েছিল ৩৭ টি। আর্জেন্টাইন তারকা গোল করার জন্য মোট ১৯ টি ম্যাচ খেলেছেন। পর্তুগাল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো পাঁচ বিশ্বকাপে গোল করেছেন।

তাকে সাতটি গোল করার জন্য গোলপোস্টের 74 টি শর্ট করতে হয়েছিল। আপনার অনেক সময় জাতীয় দলের হয়ে নেইমারের গোল সংখ্যা সম্পর্কে জানতে চান। এই পোস্টের মাধ্যমে আমি আপনাদের সামনে জাতীয় দলের হতে

নেইমারের পরিসংখ্যান সম্পর্কে বিস্তারিত তথ্য আলোচনা করব। নেইমার ব্রাজিল জাতীয় ফুটবল দলের হয়ে ১০০ ম্যাচে ৬১ গোল করেছেন। নির্দ্বিধায় এটা আপনার নেইমারের কাছে বড় একটা পাওয়া নেইমার।

ডান পায়ে সর্বোচ্চ ২১১ গোল করেছেন। বা পা থেকে এসেছে দ্বিতীয় সর্বোচ্চ ৬৭ গোল। হেড করে গোল করেছেন 19। সর্বমোট নেইমার তিনশোটি গোল দিয়েছেন। আপনারা অনেক সময় নেইমারের মোট গোল সংখ্যা কতটি।

সে সম্পর্কে জানতে ইন্টারনেট অনুসন্ধান করে থাকেন। এরই আমি আপনাদের সামনে বিস্তারিত তথ্য। আলোচনা করবো আশা করি আপনাদের কাছে খুবই ভালো লাগবে।

ব্রাজিলের হয়ে এবং ক্লাবের হয়ে নেইমার মোট কতটি গোল করেছেন। সে সম্পর্কে আপনারা ইন্টারনেটে জানতে চান। এ পোষ্টের মাধ্যমে আমি আপনাদের সামনে নেইমার আন্তর্জাতিক খেলায় দেশের হয়ে

বিশ্বকাপে নেইমারের গোল সংখ্যা

এবং ক্লাবের হয়ে কতটি গোল করেছেন। সেই সম্পর্কে পরিসংখ্যান তুলে ধরব। বিশ্বকাপের তিন আসরে অংশ নিয়েছিলেন মেসি। ২০১৮ রাশিয়া বিশ্বকাপে সবার আগে নিজেদের টিকেট নিশ্চিত করে

পাঁচ ভাগের বিশ্ব চ্যাম্পিয়ন। ঘরের মাঠে ২০১৪ বিশ্বকাপে চরমভাবে বিদায় নেয়। তারা 83 টি গোল করেছেন ৫৩ টি এবং এসিস্ট করেছেন ৩৬ টি।বিশ্বকাপে এখন পর্যন্ত ১টি আসর খেলবেন নেইমার।

এ এক আসরে তিনি অংশ নিয়েছেন মাত্র ৫টি ম্যাচে। করেছেন ৪টি গোল এবং এ্যাসিস্ট ১টি। হলুদ কার্ড ১টি। বিশ্বকাপ বাছাই পর্বে ১৪টি ম্যাচ খেলেছেন নেইমার। ৬টি গোলের পাশাপাশি এ্যাসিস্ট করেছেন ৯টি। হলুদ কার্ড ৮টি।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button