রেজাল্ট

১০৭ তম প্রাইজবন্ড ড্র ২০২২ [ফলাফল] ক্লিক করে ডাউনলোড করুন

আপনারা নিশ্চয় 107 তম প্রাইজবন্ডের ড্র এর ফলাফল দেখতে পাচ্ছেন। বাংলাদেশ ব্যাংকের অধীনে প্রাইজবন্ডের ফলাফল ছাড়া বিজয় হয়েছেন। তাদের নামের তালিকা প্রকাশ করা হয়েছে বাংলাদেশ ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটে।

আপনি এই সৌভাগ্যবানদের তালিকায় রয়েছে কিনা তা দেখতে নিচের পদ্ধতি অনুসরণ করেন এবং আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন। প্রাইজবন্ড হল লটারি যা বাংলাদেশ ব্যাংক কর্তৃক নিয়ন্ত্রিত হয়ে থাকে।

১৯৭২ সাল থেকে নিয়মিত প্রতি বছর প্রাইজবন্ড ছাড়া হয়ে থাকে। একজন মানুষ যত খুশি ততো প্রাইজবন্ড কিনতে পারে। বাংলাদেশের যেকোনো সরকারি ব্যাংক থেকে অর্থের বিনিময়ে সমপরিমাণ সংগ্রহ করা যায়।

১০৭ তম প্রাইজবন্ড ড্র ২০২২

পরবর্তীতে যখন এর ফলাফল প্রকাশ করা হয়। তখন তাদের আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হয়ে থাকে। আজকে আমরা এই আর্টিকেল এর মাধ্যমে 107 তম প্রাইজবন্ডের যাবতীয় তথ্য এবং প্রক্রিয়া আর্টিকেল এর মাধ্যমে জানার চেষ্টা করব।

আশাকরি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন। আপনার 107 তম প্রাইজবন্ডের যাবতীয় তথ্য জেনে নিন।

প্রাইজবন্ড হলো এক ধরনের লটারি যা বাংলাদেশ ব্যাংক কর্তৃক নিয়ন্ত্রিত হয়ে থাকে। ১৯৭২ সাল থেকে নিয়মিত প্রতিবছর প্রাইজবন্ড ছাড়া হয়ে থাকে। একজন মানুষ চাইলে যত খুশি তত প্রাইজবন্ড কিনতে পারেন।

১০৭ তম প্রাইজবন্ড ড্র ২০২২ কবে হবে

 বাংলাদেশের যেকোনো সরকারি ব্যাংক থেকে অর্থের বিনিময়ে সমপরিমাণ প্রাইজবন্ড সংগ্রহ করা যায়। পরবর্তীতে যখন এই প্রাইজবন্ডের ফলাফল প্রকাশ করা হয় তখন যারা বিজয়ী হন তাদেরকে আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হয়ে থাকে।

Check: ১০৭ তম প্রাইজবন্ড ড্র ২০২২

আপনি যদি প্রাইজবন্ডের ফলাফল এর বিজয়ী না হয়ে থাকেন তাহলে চাইলে প্রাইজবন্ড সরকারি যে কোন ব্যাংকে ফেরত দিয়ে আপনার সমপরিমাণ টাকা তুলে নিতে পারবেন। তবে এর জন্য আপনার প্রাইজবন্ড অবশ্যই অক্ষত অবস্থায় থাকতে হবে।

বাংলাদেশ কর্তৃক প্রতি বছর 31 জানুয়ারি,  30 এপ্রিল , ৩1 শে জুলাই,  31 অক্টোবর প্রাইজবন্ডের ফলাফল প্রকাশিত হয়ে থাকে।  প্রতিটি ফলাফলে প্রায় 3 হাজার 180 পুরস্কার দেয়া হয় ।

প্রাইজবন্ড ড্র ২০২২ ফলাফল

পুরস্কার সম্পর্কে তাদের বিস্তারিত তথ্য দেয়া হলো। প্রাইজবন্ডের প্রতিটি সিরিজের জন্য প্রথম পুরস্কার 6 লাখ টাকা, দ্বিতীয় পুরস্কার 3 লাখ 25 হাজার টাকা,  তৃতীয় পুরস্কার এক লাখ টাকা,

Download: প্রাইজবন্ড ড্র ২০২২ ফলাফল

চতুর্থ পুরস্কার 50000 টাকা এবং পঞ্চম পুরস্কার 10000 টাকা, প্রতিটি সিরিজের জন্য মোট 46 টি পুরস্কার ধার্য করা হয়েছে, তাহলে বন্ধুরা এর মাধ্যমে আপনাদের সকল তথ্য জানিয়ে দিলাম।

আশা করি বুঝতে পেরেছেন। বাংলাদেশ ব্যাংকের ১০৭ তম প্রাইজবন্ড ড্র ফলাফল ২০২২ প্রকাশ হয়েছে। 9 মে ২০২২ তারিখে বাংলাদেশ ব্যাংকের ১০৭ তম প্রাইজবন্ড ড্র ফলাফল প্রকাশ করে।

বাংলাদেশ প্রাইজবন্ড ড্র ২০২২

9 মে ২০২২ তারিখে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট হতে ১০৭ তম প্রাইজবন্ড ড্র এর ফলাফল প্রকাশিত হবে এবং আমাদের ওয়েবসাইটে ফলাফল পাওয়া যাবে।

বাংলাদেশ ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইট www.bb.org.bd এ ১০৭ তম প্রাইজবন্ড ড্র এর ফলাফল ঘোষণা করা হবে। আপনারা বাংলাদেশ ব্যাংকের যে কোন শাখা বিশেষায়িত শাখা

এবং বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো থেকে প্রাইজবন্ডের ড্র কিনতে পারবেন। এছাড়া প্রাইজবন্ড বাংলাদেশ ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইট www.bb.org.bd ওয়েবসাইট থেকে জানতে পারবেন।

Back to top button