এস এ পরিবহন কুরিয়ার সার্ভিস শাখা সমূহ & হেল্পলাইন (ঢাকা, চট্টগ্রাম, নোয়াখালী, চাঁদপুর)

এস এ পরিবহন কুরিয়ার সার্ভিস শাখা সমূহ & হেল্পলাইন (ঢাকা, চট্টগ্রাম, নোয়াখালী, চাঁদপুর)

বর্তমান সময়ে এস এ পরিবহন তাদের বিভিন্ন সার্ভিস পাশাপাশি তারা এখন কুরিয়ার সার্ভিসও প্রদান করছে। এতে করে আমাদের দেশের অনেক মানুষের সময়ই বেঁচে যাচ্ছে। কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আমরা আমাদের অনেক পণ্য খুব সহজে ঘরে বসে

এক জায়গা থেকে আরেক জায়গাতে পাঠাতে পারি। এস এ পরিবহন আমাদের দেশের বিভিন্ন জেলাতে পন্য ডেলিভারি দিয়ে থাকে এবং আমাদের দেশের বিভিন্ন জায়গাতেই এস এ পরিবহন এর কুরিয়ার সার্ভিস শাখা রয়েছে।

আমরা আজকে এখানে এস এ পরিবহন কুরিয়ার সার্ভিস শাখা সমূহ নিয়ে আলোচনা করব। এছাড়া আমরা এখানে এস এ পরিবহন কুরিয়ার সার্ভিস চার্জ কত এই সম্পর্কে আপনাদেরকে জানাবো।

সেই সাথে এস এ পরিবহন কুরিয়ার সার্ভিসের হেল্পলাইন নাম্বার আপনাদের জানাবো। আপনার এই বিষয়ে জানতে আগ্রহী হলে আমাদের এই পোস্টের সাথে থাকুন। আগে যখন আমরা কোন ধরনের পণ্য কিনতাম তখন সেই সকল

পণ্য এক জায়গা থেকে আরেক জায়গায় নেওয়ার ক্ষেত্রে অনেক সমস্যায় পড়তে হতো। কিন্তু কুরিয়ার সার্ভিস চালু হওয়ার পর থেকে আমরা অনেকেই বিভিন্ন ধরনের পণ্য কিনে এক জায়গা থেকে অন্য জায়গায় কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠাতে পারি।

এতে করে আমাদের টাকাও কম লাগে এবং সময়ও অপচয় কম হয়। এস এ পরিবহন কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে অনেকেই বিভিন্ন ধরনের পণ্য ডেলিভারি দিতে চান। আর কোন ডেলিভারি দেওয়ার আগে অনেকে

এস এ পরিবহন কুরিয়ার সার্ভিসের শাখা সমূহ কোন জায়গায় রয়েছে এ বিষয়ে জানতে চান। তাই আমরা আপনাদের এ বিষয়ে জানাবো। ঢাকা বিভাগে এস এ পরিবহনের অনেকগুলো কুরিয়ার সার্ভিস শাখা রয়েছে।

যেমন-এলিফ্যান্ট রোড, ঢাকা, মিরপুর ব্রাঞ্চ, মালিবাগ ব্রাঞ্চ, মহাখালীতেও এদের শাখা রয়েছে। সেই সাথে উত্তরা, সাভার, নারায়ণগঞ্জ, টাঙ্গাইল, কিশোরগঞ্জ, সুপ্রিম কোর্ট, গাজীপুর ইত্যাদি। ঢাকা বিভাগ ছাড়াও

আমাদের দেশের প্রায় প্রতিটি বিভাগে এস এ পরিবহনের কুরিয়ার সার্ভিস শাখা রয়েছে। আমরা আমাদের ওয়েবসাইটের অন্য পোস্টে সেই সকল শাখা গুলো নিয়ে বিস্তারিত আলোচনা করেছি।

অনেকে আছেন যারা এস এ পরিবহন কুরিয়ার সার্ভিস এর চার্জ কত এ বিষয়ে জানতে চান। তাই আমরা আপনাদেরকে এ বিষয়ে জানাবো। এস এ পরিবহন কোরিয়ার সার্ভিস এর চার্জ নির্দিষ্ট করা থাকে না।

এস এ পরিবহন কুরিয়ার সার্ভিস শাখা সমূহ

আপনাদের পণ্য অনুযায়ী সার্ভিস চার্জ নির্ধারণ করা হবে। আপনারা কি ধরনের পণ্য বা কেমন ওজনের পণ্য বা কোন জায়গা থেকে কোন জায়গাতে ডেলিভারি করতে চাচ্ছেন সেটির উপর নির্ভর করে আপনাদেরকে ডেলিভারি চার্জ প্রদান করতে হবে।

আপনারা যদি এস এ পরিবহন কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে কোন পণ্য ডেলিভারি করতে চান বা করে থাকেন সেক্ষেত্রে যদি আপনারা কোন সমস্যায় পড়েন তাহলে আপনারা

এস এ পরিবহন কুরিয়ার সার্ভিস এর হেল্পলাইন যোগাযোগ করে অভিযোগ জানাতে পারবেন। অথবা আপনাদের পণ্যটি কোন অবস্থানে আছে বা কখন ডেলিভারি দেওয়া হবে এইসব বিষয়ে জানতে চাইলেও

আপনারা হেল্পলাইন নাম্বারে যোগাযোগ করে জানতে পারবেন। কুরিয়ার সার্ভিস এর হেল্পলাইন কতগুলো নাম্বার রয়েছে। তাদের হেল্পলাইন নাম্বার হচ্ছে-01755512617,01755512619।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।