সিম অফার

জিপি মিনিট অফার ২০২২ | গ্রামীণফোন নতুন মিনিট অফার 2022

প্রিয় গ্রাহক, আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আজকে আমরা এই পোস্টে জিপি সিমের মিনিট অফার নিয়ে বিশদ আলোচনা করব। আপনি যদি গ্রামীণফোন ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে এই পোষ্টটি আপনার জন্যই।

প্রিয় গ্রাহক আপনি কি গ্রামীণফোন ব্যবহারকারী? উত্তর যদি হ্যাঁ হয়, তাহলে এই পোস্টটি আপনার জন্যই। কেননা এ পোস্টে আমরা শুধুমাত্র গ্রামীণফোনের মিনিট অফার নিয়ে বিস্তারিত আলোচনা করব।

গত  ১৫ ই মে, ২০২২ তারিখে গ্রামীনফোনের অফিসিয়াল ওয়েবসাইটে (www.grameenphone.com) বেশ কিছু মিনিট এবং ইন্টারনেট বান্ডেল প্রকাশ করা হয়েছে। নির্দিষ্ট সময় পর্যন্ত সেই অফার গুলো বলবৎ থাকবে। তাই অফারগুলো সম্পর্কে বিস্তারিত জানতে আমাদের পোস্টটি সম্পূর্ণ মনোযোগ সহ পড়ুন।

জিপি মিনিট অফার ২০২২

জিপি তাদের গ্রাহকদের 4G সেবা দিয়ে যাচ্ছে। বাংলাদেশের অন্য সকল নেটওয়ার্ক অপারেটরদের তুলনায় গ্রামীণফোন সবার চেয়ে এগিয়ে আছে। অন্যান্য নেটওয়ার্ক অপারেটর তুলনায় গ্রামীণফোনের কল রেট এবং ইন্টারনেট বান্ডেল প্রাইস সামান্য বেশি হলেও অন্যান্য অপারেটরের  তুলনায় তাদের সেবার মান খুবই উন্নত।

সম্প্রতি গ্রামীণফোন তাদের অফিশিয়াল ওয়েবসাইটে বেশ কয়েকটি ‍মিনিট বান্ডেল এবং ইন্টারনেট বান্ডেল প্রকাশ করেছে। আজকে আমরা আমাদের এই পোস্টে শুধুমাত্র মিনিট বান্ডেল সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। আপনি যদি গ্রামীনফোনের ইন্টারনেট বান্ডেল অফার সম্পর্কে বিস্তারিত জানতে চান

তাহলে আমাদের এই ওয়েবসাইটের অন্যান্য পোস্টগুলো পড়ুন। টেকনিউজ সম্পর্কে এবং বিভিন্ন অপারেটরের বিভিন্ন মিনিট বান্ডেল, ইন্টারনেট বান্ডেল ও বন্ধ সিম অফার সম্পর্কে বিস্তারিত জানতে আমাদের ওয়েবসাইট এ নিয়মিত ভিজিট করুন। আপনাদের সেবায় আমরা সর্বদা নিয়োজিত রয়েছি।

জিপি রিচার্জ মিনিট অফার ২০২২

জিপি তাদের গ্রাহকদের বেশ উন্নত মানের সেবা প্রদান করে থাকে। তাদের নেটওয়ার্কে কল ড্রপ এর পরিমাণ খুবই কম এবং বাংলাদেশের যেসব অঞ্চলে অন্যান্য অপারেটরের নেটওয়ার্ক খুবই কম, সেখানেও গ্রামীনফোনের 4G ইন্টারনেট সুবিধা পাওয়া যায়। তাই জিপি সিম  সবার পছন্দের তালিকার শীর্ষে রয়েছে।

জিপি টু জিপি মিনিট অফার

জিপি  তাদের গ্রাহকদের জিপি টু জিপি মিনিট অফার এবং  জিপি টু আদার্স নাম্বারে মিনিট অফার প্রদান করে থাকে। আপনার পছন্দমত আপনি জিপি টু জিপি মিনিট অফার অথবা জিপি টু আদার্স সিমে কথা বলার জন্য মিনিট অফার একটিভ করতে পারবেন। সেজন্য আপনাকে অবশ্যই একটি নির্দিষ্ট USSD কোড ডায়াল করতে হবে অথবা মাই জিপি অ্যাপ টি ডাউনলোড করতে হবে।

গ্রামীন সিমের মিনিট অফার 2022

প্রিয় গ্রাহক, গ্রামীণফোন তাদের গ্রাহকদের কথা মাথায় রেখে দৈনিক, সাপ্তাহিক, পাক্ষিক ও মাসিক ভিত্তিতে বিভিন্ন মেয়াদের বান্ডেল অফার দিয়েছে। আপনি আপনার পছন্দমত যেকোন মিনিট বান্ডেল ক্রয় করতে পারবেন। গ্রামীনফোনের মিনিট বান্ডেল একটিভ করতে চাইলে নিচের মিনিট প্যকগুলো দেখুন।

জিপি ৬ মিনিট কেনার কোড

আপনি যদি শুধুমাত্র ৬ ঘন্টার জন্য কিছু পরিমাণ মিনিট ক্রয় করতে চান, তাহলে ৪ টাকায় ৬ মিনিট ক্রয় করতে পারেন।

প্যাকটি কিনতে ডায়াল করুন *১২১*৪০০০#

শুধুমাত্র ডায়াল করেই প্যাকটি কিনতে পারবেন

মেয়াদ  ৬ ‍ঘন্টা

জিপি ১০ মিনিট কেনার কোড

৬ ঘন্টার জন্য মিনিট ক্রয় করতে চাইলে এই প্যাকটিও দেখতে পারেন।

প্যাকটি কিনতে ডায়াল করুন *১২১*৪০২৪#

শুধুমাত্র ডায়াল করেই প্যাকটি কিনতে পারবেন

মেয়াদ  ৬ ‍ঘন্টা

১৪ টাকায় ২১ মিনিটে অফার

প্রিয় গ্রাহক, ১ দিনের চেয়ে কম সময়ের জন্য অর্থাৎ ১৬ ঘন্টার জন্য মিনিট কিনতে চাইলে এই বান্ডেলটি দেখতে পারেন।

প্যাকটি কিনতে ডায়াল করুন *১২১*৪০০১#

শুধুমাত্র ডায়াল করেই প্যাকটি কিনতে পারবেন

মেয়াদ  ১৬ ‍ঘন্টা

৬৭ মিনিট অফার ৪৪ টাকা

৩ দিনের অর্থাৎ ৭২ ঘন্টার জন্য মিনিট বান্ডেল কিনতে চাইলে ৬৭ মিনিটের এই প্যাকটি আপনার জন্যই। দেরি না করে এখনই প্যাকটি একটিভ করে নিন।

প্যাকটি কিনতে ডায়াল করুন *১২১*৪০০৩#

অথবা ৪৪ টাকা রিচার্জ করেও প্যাকটি কিনতে পারবেন

মেয়াদ  ৩ ‍দিন

৫৯ টাকায় ১০০ মিনিট জিপি

 জিপি সিমে স্বল্প টাকায় ১ সপ্তাহের জন্য কোন প্যাক একটিভ করতে চাইলে ৫৯  টাকা রিচার্জ করে ১০০ মিনিটের এই বান্ডেলটি কিনতে পারেন। এই প্যাকের মেয়াদকাল ৭ দিন। প্যকটি একটিভ করতে ডায়াল করুন *১২১*৪২০৫# অথবা রিচার্জ করুন ৫৭ টাকা।

জিপি ৯৯ টাকা ১৬০ মিনিট

৭ ‍দিনের জন্য কোন প্যাক একটিভ করতে চাইলে এই প্যাকটিও দেখতে পারেন। ৯৯ টাকা রিচার্জ করে ৭ দিনের জন্য ১৬০ মিনিট  কিনতে ডায়াল করুন *১২১*৪০০৬# অথবা রিচার্জ করুন ৯৯ টাকা।

১১৭ টাকায় ২০০ মিনিট

৭ ‍দিনের জন্য এই বান্ডেলটিও বেস্ট। ১১৭  টাকা রিচার্জ করে ২০০ মিনিট  কিনতে পারবেন। এই প্যাকের মেয়াদকাল ৭ দিন। প্যকটি একটিভ করতে ডায়াল করুন *১২১*৪০০৭#  অথবা রিচার্জ করুন ১১৭ টাকা।

৩০৭ টাকায় ৫০০ মিনিট অফার

আপনি যদি মোবাইল ফোনে বেশি পরিমাণ কথা বলেন, তাহলে এই বান্ডেলটি আপনার জন্য বেস্ট। ৩০৭ টাকা রিচার্জ করে অথবা *১২১*৪২০৮# কোডটি ডায়াল করে আপনি খুব সহজেই এই বান্ডেলটি কিনতে পারবেন। এই বান্ডেল এর মেয়াদ ৩০ ‍দিন। এবং মিনিট পেয়ে যাচ্ছেন ৫১০ মিনিট।

জিপি ১০০০ মিনিট অফার

আপনি যদি মোবাইল ফোনে খুবই বেশি মাত্রায় কথা বলেন, তাহলে এই বান্ডেলটিও দেখতে পারেন। ৬০৪ টাকা রিচার্জ করে ৫১০ মিনিট পেতে পারেন। অথবা *১২১*৪২০৪# কোডটি ডায়াল করেও আপনি খুব সহজেই যত খুশি ততবার এই বান্ডেলটি কিনতে পারবেন। এই বান্ডেল এর মেয়াদও ৩০ ‍দিন।

জিপি মিনিট দেখার নিয়ম

আপনি যদি গ্রামীণফোন মিনিট বান্ডেল ক্রয় করে থাকেন তাহলে মিনিট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৫৬৬*২৪# । অথবা প্লে স্টোর থেকে মাই জিপি অ্যাপটি ডাউনলোড করেও খুব সহজেই মিনিট ব্যালেন্স চেক করতে পারেন। সেজন্য আপনাকে মাই জিপি অ্যাপ এ লগইন করতে হবে।

গ্রামীনফোন মিনিট অফার কোড

গ্রামীনফোনের মিনিট বান্ডেল ক্রয় করতে হলে একটি নির্দিষ্ট পরিমান টাকা রিচার্জ করতে হয় অথবা একটি নির্দিষ্ট ইউএসএসডি কোড ডায়াল করতে হয়। আপনি কোন মিনিট বান্ডেল ক্রয় করবেন সেটি পছন্দ করে তার পাশে উল্লেখ করা বিস্তারিত তথ্য গুলো এই পোস্ট থেকে দেখে নিতে পারেন।

বাংলাদেশের নেটওয়ার্ক অপারেটরের বিভিন্ন অফার সম্পর্কে বিস্তারিত জানতে আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করুন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button