উৎসব

শবে কদরের ছবি, পোস্টার, ব্যানার ২০২৩ [ক্লিক করে ডাউনলোড করুন]

অনেক মুসলিম ভাই ও বোনেরা শবে কদরের ছবি, পিকচার এবং ইমেজ খোঁজ করছে। তাই আপনাদের জন্য আমাদের এখানে শবে কদরের এইচডি কোয়ালিটির ছবি প্রকাশ করা হলো।

এছাড়া আমাদের এই পোস্ট থেকে শবে কদর অর্থাৎ লায়লাতুল কদর সম্পর্কে সকল বিষয়ে জানতে পারবেন। তাই আমাদের পোস্টটি মনোযোগ সহকারে পড়ে শবে কদর সম্পর্কে সকল তথ্য জেনে নিনম।

সাধারণত আমরা শবে কদরের ছবি দিয়ে ফেসবুক, হোয়াটসঅ্যাপ এবং টুইটারে শেয়ার করে থাকি। এবং শবে কদরের অভিনন্দন আমাদের একে অপরকে জানাই এই ছবি দিয়ে।

যেহেতু আপনারা শবে কদরের ছবি খোঁজ করছেন। তাই আপনাদের জন্য মূলত আমাদের আজকের এই পোস্টটি করা হয়েছে। যাতে করে আমাদের এখান থেকে খুব সহজেই শবে কদরের ছবি ডাউনলোড করতে পারেন।

এই বছরের নতুন শবে কদরের ছবি আমাদের এখানে প্রকাশ করা হলো। তাই আপনি এখনি ডাউনলোড করে নিন, যাতে করে আপনার বন্ধু-বান্ধব এবং নিকটস্থ আত্মীয়দেরকে শবে কদরের শুভেচ্ছা জানাতে পারেন।

শবে কদর অর্থাৎ লাইলাতুল কদর আমাদের দেশে 26 রমজান দিবাগত রাতে পালন করা হয়। এই দিনে প্রত্যেক মুসলিম রাতে আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য নফল নামাজ আদায় করে।

ইসলামিক পরিভাষায় শবে কদর 21, 23, 25, 27, 29 রমজান অর্থাৎ শেষ দশক রমজানের বিজোড় যে কোন তারিখে শবে কদর হতে পারে। অর্থাৎ লাইলাতুল কদর হওয়ার সম্ভাবনা সবচেয়ে বেশি থাকে।

শবে কদর নামাজের নিয়ম ২০২৩

লাইলাতুল কদরের নামাজের নিয়ম ২০২৩

এছাড়া আমরা জানি যে শবে কদর আমাদের আল কোরআন নাজিল হয়েছিল। অর্থাৎ অন্যান্য দিনের থেকে এই লাইলাতুল কদর হাজার রাতের থেকে উত্তম যার ফলে এরা অনেক ফজিলত।

তাই আপনাদের প্রত্যেকের উচিত এই রাত্রে আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য সারারাত ইবাদত বন্দেগী করার ফলে এই এবাদতের ওসিলায় আপনাকে আল্লাহ সকল গুনাহ মাফ করে দিতে পারে।

সাধারণত অল্প বয়সী ছেলে মেয়েরাই ফেসবুক, হোয়াটসঅ্যাপ এবং মেসেঞ্জারে শবে কদরের ছবি শেয়ার করে থাকি। তাই আপনারা বিভিন্ন ওয়েবসাইটে এই ছবি খোঁজ করছেন।

তাই আপনারা চাইলে আমাদের এখান থেকে খুব সহজেই লাইলাতুল কদর অর্থ শবে কদরের ছবি ডাউনলোড করে নিতে পারবেন। ডাউনলোড করার লিংক আমাদের এখানে প্রকাশ করা হয়েছে।

সুতরাং এই লিংকে ক্লিক করে আপনি খুব সহজেই শবে কদরের ছবি ডাউনলোড করে নিতে পারবেন। এবং আপনাদের পছন্দের মানুষকে এই রাত্রির শুভেচ্ছা জানাতে পারবেন।

যেহেতু আপনাদের সুবিধার্থে আমাদের এই পোস্টে শবে কদরের ছবি প্রকাশ করা হয়েছে। তাই আমি বলব যে আপনাদের প্রত্যেকের উচিত দেরি না করে এখনই ছবিগুলো ডাউনলোড করে নেওয়া।

এছাড়া আপনি এই ছবি ডাউনলোড করে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে পারেন। যার ফলে সবাই বুঝতে পারবে যে আজ দিবাগত রাত্রে শবে কদর এর নামাজ আদায় করতে হবে।

তাই প্রত্যেকের উদ্দেশ্যে বলছি যে আজকে দিবাগত রাত্রে আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য দুই রাকাত করে নফল নামাজ আদায় করুন। ইনশাল্লাহ এই নামাজের ওসিলায় আপনার সকল গুনাহ মাফ করে দিতে পারে আল্লাহ।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button